কোয়ারেন্টাইনে আছেন রণবীর কাপুর! ছবি শেয়ার করে ‘মিস ইউ’ বার্তা দিলেন আলিয়া


বলিউডে বর্তমানে ব্যাপকভাবে চর্চিত জুটির মধ্যে অন্যতম হল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। দুজনের কেমিস্ট্রি দিন দিন গাঢ় হয়ে চলেছে। গত বছর থেকেই দুজনের বিয়ে নিয়ে শুরু হয় জল্পনা, এমনও শোনা যায় গত বছর ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন দুজনেই। এমনকি মহামারী করোনাও আটকাতে পারেনি দুজনের প্রেমকে। কারণ কোটি কোটি টাকা খরচ করে রণবীরের আবাসনের ফ্লাট কিনেছেন আলিয়া ভাট। এখন থেকেই বোঝা যায় দুজনের সম্পর্কের গভীরতা।

Alia Bhatt Ranbir Kapoor আলিয়া ভাট রণবীর কাপুর

লকডাউন উঠতেই সমস্ত বিধি নিষেধ মেনে পরবর্তী ছবি ‘ব্রাম্ভস্ত্ৰ’ এর জন্য শুটিং করেছেন দুজনেই। এর মাঝে একবার পরিবার ও আলিয়া সহ ঘুরতেও গিয়েছিলেন রণবীর কাপুর। কিন্তু কাছে থেকেও যেন আর কাছে থাকা হল না। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন রণবীর কাপুর। তাই বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন অভিনেতা।

যেখানে লকডাউনেও একসাথেই কাটিয়েছেন রণবীর আলিয়া সেখানে করোনা (Corona) মহামারী বাধা হয়ে দাঁড়াল দুজনের প্রেমের মাঝে। প্রেমে যেখানে দূরত্ব সহ্য হয় না সেখানে কোয়ারেন্টাইনে (Quarentine) রয়েছে প্রেমিক। প্রেমিককে কাছে না পাবার দুঃখ যে কতটা তা আর আলাদা করে বোঝাতে হবে না নিশ্চই। এবার সেই দুঃখেরই বহিঃপ্রকাশ ঘটেছে আলিয়া ভাটের এক পোস্টের মাধ্যমে।

Alia Bhatt

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে রয়েছে হাতে হাত রাখার একটি মুহূর্ত। আর এই ছবি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লিখেছেন, ‘ ভীষণ মিস করছি’ সাথে রয়েছে ইনফিনিটি  আর লাভ সাইন। অর্থাৎ বুঝতেই পারছেন যে কতটা মিস করছেন আলিয়া রণবীরকে। ছবিটি শেয়ার হবার পর থেকেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Alia Ranbir Hand in Hand

প্রসঙ্গত শুধু রণবীর কাপুর নন, বিগত কয়েকদিনে বেশ কিছু বলিউড সেলেব্রিটিদের করোনা ধরা পড়েছে। সঞ্জয় লীলা ভানসালিও (Sanjay Leela Vansali) করোনা আক্রান্ত হয়েছেন। যেহেতু ছবির ডিরেক্টর ও মূল হিরো দুজনেই করোনা আক্রান্ত তাই ছবির শুটিংও বন্ধ। এদিকে রণবীরের খুব কাছেই থাকতেন আলিয়া ভাট। তাই নিজেকে সেলফ আইসোলেশনে রেখেছেন আলিয়া। কিন্তু আলাদা থাকার এই বিরহ যে সহ্য করার সীমা অতিক্রম করছে। তাই নিজের অনুভূতি ছবির মাধ্যমে প্রকাশ করেছেন আলিয়া।


Like it? Share with your friends!

626
626 points