বিনোদন

আলিয়া ভাটের কপি পেস্ট! আসামের এই মেয়ের মিষ্টি হাসি আর টোলে ঘায়েল নেটজনতা, দেখুন ছবি

বলিউডের বিখ্যাত ফিল্ম পরিচালক মহেশ ভাট (mahesh bhatt) কন্যা অভিনেত্রী আলিয়া ভাট (alia bhatt)। অল্প বয়সেই বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন আলিয়া। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে যেমন মুগ্ধ করেছেন দর্শকদের তেমনি কমেডি, রোমান্স থেকে শুরু করে সমস্ত ধরণের অভিনয়ের সাথে এমন সুন্দরী অভিনেত্রীকে জনপ্রিয়তার শিখরে তুলেছে দর্শকেরা।বলিউডে অভিনেত্রীকে ফ্যাশন আইকন হিসাবেও বিবেচনা করা হয়।

আলিয়া ভাট একজন সুপরিচিত বলিউড অভিনেত্রী। সম্প্রতি আলিয়া ভাট ও অভিনেতা রণবীর কাপুরের বিয়ে নিয়ে তুমুল আলোচনা চলছে। এই আবহেই, হঠাৎ ভাইরাল হয়েছে আসামের একটি মেয়ে, যাকে হুবুহু আলিয়ার মতোই দেখতে, তার নাম সেলেস্টি বৈরাগী (Celesti Bairagey)। সোশ্যাল মিডিয়ায় তার ছবি বা ভিডিও দেখলে আপনিও আলিয়া ভেবে ভুল করতে বাধ্য।

ডপেলগ্যাঙ্গার ব্লগার এই মেয়েকে আবিষ্কার করেছেন যার চেহারা হুবহু আলিয়া ভাটের মতো। জানিয়ে রাখি, সেলেস্টি বৈরাগী আসামের বাসিন্দা। আলিয়ার জেরক্স কপি সেলেস্টি বৈরাগীর ছবি এবং ভিডিও দেখে আলিয়ার ভক্তরাও বেশ অবাক।

সেলেস্টিও সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। সেলেস্টির ইনস্টাগ্রামে ৩৩ হাজারেরও বেশি অনুরাগী রয়েছে।আলিয়ার মতো এই মেয়ের ছবি ও ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেলেস্টির ছবি ও ভিডিওর কমেন্ট সেকশনে চোখ রাখলেই বোঝা যায় সবাই তাকে আলিয়া বলে ডাকে।

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনসালীর পরিচালনায় আলিয়া ভাট অভিনীত ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ মুক্তি পাওয়ার কথা চলতি বছরেই। মুম্বইয়ের কুখ্যাত যৌনকর্মী তথা মাফিয়া গাঙ্গুবাঈ এর জীবনীই এই ছবির মূল বিষয়। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবির পোস্টার।

Related Articles

Back to top button