খবরবিনোদনসিনেমা

অনেক হল বলিউড এবার বড় কিছুর পালা! মহেশকন্যা আলিয়া ভাট পাড়ি দিচ্ছেন হলিউডে

বলিউডের বিখ্যাত ফিল্ম পরিচালক মহেশ ভাট (mahesh bhatt) কন্যা অভিনেত্রী আলিয়া ভাট (alia bhatt)। অল্প বয়সেই বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন আলিয়া। নিজের অভিনয়ের দক্ষতা  দিয়ে যেমন মুগ্ধ করেছেন দর্শকদের তেমনি কমেডি, রোমান্স থেকে শুরু করে সমস্ত ধরণের অভিনয়ের সাথে এমন সুন্দরী অভিনেত্রীকে জনপ্রিয়তার শিখরে তুলেছে দর্শকেরা। ইতিমধ্যেই আবারো এক বড় সাফল্য হাতের মুঠোয় করলেন আলিয়া।

বলিউডে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে ২০১২ সালে পা রেখেছিলেন আলিয়া। এরপর থেকে একাধিক ছবিতে অভিনয় করেছেন। আর অল্প সময়ের মধ্যেই নিজেকে সামিল করেছেন প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে। সম্প্রতি খবর মিলেছে বলিউডে থেকে এবার সোজা হলিউডে পাড়ি দিতে চলেছেন আলিয়া।

Alia Bhatt আলিয়া ভাট

বলিউডের অভিনেত্রীদের অনেকেরই স্বপ্ন থাকে যে তারা হলিউডে পাড়ি দেবেন। এদেশের মত বিদেশেও তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হবেন দর্শকেরা। এবার সেই পথেই পা বাড়ালেন আলিয়া ভাট। কিন্তু প্রশ্ন হচ্ছে তবে কি হলিউডের ছবি তে চান্স পেয়েছেন আলিয়া? না! ব্যাপারটা ঠিক সেরকম নয়। তাহলে কেস টা কি? আসুন জেনে জেওয়া যাক। আসল ব্যাপারটা হল  আন্তর্জাতিক একটি ট্যালেন্ট সংস্থা উইলিয়াম মরিস এজেন্সির (WME) সাথে চুক্তি সাক্ষর করেছেন আলিয়া।

Alia Bhatt আলিয়া ভাট

এই সংস্থাই নামি দামি সমস্ত সিলেব্রিটিদের কাজের খেয়াল রাখে। খেলোয়াড় থেকে শুরু করে ফিমেলসটার এমনকি ফ্যাশন ডিজাইনার সোমবার সাথে কাজ করে এই সংস্থাটি। আন্তর্জাতিক মানের এই সংস্থায় নামিদামি সেলেব্রিটিদের সাথে এবার থেকে জুড়ে গেল আলিয়া ভাটের নাম। অভিনেত্রী নিজেই এই সুখবর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে জানান দিয়েছেন।

Alia Bhatt আলিয়া ভাট WME

প্রসঙ্গত, এর আগেও বলিউড থেকে একাধিক অভিনেত্রী হলিউডে পাড়ি দিয়েছেন। বলিউডের বিখ্যাত নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে একপ্রকার হলিউডের দুনিয়াতেই আছেন। আমেরিকান পপ গায়ক নিক জোনাসের সাথে বিয়ে করে আপাতত নিউ ইয়র্কেই আছেন অভিনেত্রী। ইতিমধ্যেই হলিউডের একাধিক ছবি ও ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন। হয়তো প্রিয়াঙ্কার থেকেই অনুপ্রেরণা নিয়ে এগিয়ে চলেছেন আলিয়া ভাট।

Related Articles

Back to top button