বিনোদনসিনেমা

আলিয়া-বনশালি জুটির প্রথম ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র মুক্তি নিয়ে তুঙ্গে জল্পনা

করোনার মহামারির ধাক্কায় শেষ মুহূর্তে এসেও বারবার ভেস্তে যাচ্ছে সঞ্জয়লীলা বনশালি (Bhansali) প্রোডাকশনে আলিয়া ভাটের (Alia Bhatt) প্রথম ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi)’-র মুক্তির দিন। বিগ বাজেটের এই ছবি নিয়ে শুরু থেকেই দর্শকদের কৌতুহলের অন্ত নেই। বহু প্রতীক্ষিত এই ছবি কে কেন্দ্র করে দর্শকদের মধ্যে এখন যে প্রশ্ন টা সবচেয়ে বেশি ঘোরাফেরা করছে তা হল , ওটিটি প্লাটফর্ম(OTT) নাকি সিনেমা হল।

উল্লেখ্য করোনার কোপে পড়ে একপ্রকার বাধ্য হয়েই ইতিমধ্যেই বেশ কিছু ছবি মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে। সেই তালিকায় যেমন রয়েছে সলমন খান অভিনীত ‘রাধে’ তেমনি রয়েছে বিদ্যা বালান অভিনীত ‘শেরনি’ও। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে সঞ্জয় লীলা বানশালীর ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ও কি শেষমেশ ওটিটি প্লাটফর্মেই মুক্তি পাবে? বিগত এপ্রিল মাস নাগাদই ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়াতে রিলিজ হয়ে গিয়েছে।

Alia Bhatt as Gangubai Kathiyawadi Trailer Released

গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি ছবিতে মুম্বাইয়ের পতিতা পল্লীর (কামাথিপুর) মালকিন হিসাবে দেখা যাবে আলিয়া ভাটকে।মুম্বাইয়ের মাফিয়া রানীর চরিত্রে দেখা যাবে আলিয়াকে, যে রাজনীতিবিদ হোক বা পুলিশ কাউকেই ভয় পায় না।এই প্রথম হয়তো আলিয়াকে এই ধরণের ছবিতে দেখা যাবে। ছবির ট্রেলারটিও রিলিজ হবার পর থেকেই ছবিটি নিয়ে বেশ চর্চা শুরু হয়ে গিয়েছে বলিপাড়ায়। ট্রেলারে ফুল স্লিভ কাথিয়াবাড়ি ব্লাউজের সাথে হালকা সবুজ রঙের শাড়িতে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে।

Alia Bhatt as Gangubai Kathiyawadi Trailer Released

এবিষয়ে পরিচালক বানশালী প্রকাশ্যে মুখ না খুললেও তাঁর বিশ্বস্ত সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, “বানশালী শুরু থেকেই স্পষ্ট জানিয়ে আসছেন ওটিটি প্লাটফর্মে এই ছবির মুক্তিতে একেবারেই নারাজ তিনি।”প্রসঙ্গত উল্লেখ্য সিনেমা প্রেমীদের কারও কাছেই অজানা নয় সঞ্জয় লীলা বানশালীর সিনেমা মানেই বিশাল আকার শুটিং সেট, তাই তাঁর দাবি, এ ছবি কোনও ভাবেই ছোট পর্দার জন্য নয়। তাঁর ব্যপ্তি বিশাল।

কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যেই চোখ রাঙাচ্ছে করোনার তৃতীয় ঢেউ ।তাই পরিস্থিতি আগামী দিনে যে আরও খারাপ হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।তাই সিনেমা হল গুলির ছন্দে ফেরার এখনও অনেক দেরী। কিন্তু পরিস্থিতি যাই হোক,যত সময়ই লাগুক না কেন ছবিটি বড় পর্দায় মুক্তির জন্যই অপেক্ষা করবেন সঞ্জয়।

Related Articles

Back to top button