গসিপবিনোদন

রনবীরের এক্স ক্যাটরিনার এই স্বভাবটি সহ্য করতে পারেননা আলিয়া! চুপ থাকলেন না ভিকির হবু বউ-ও

বলিউডের চকলেট বয় রনবীর কাপুরের (Ranbir kapoor) এর সাথে নাম জড়িয়েছে তাবড়-তাবড় অভিনেত্রীদের। তবে সবচেয়ে চর্চিত ছিল ক্যাটরিনা কাইফ ( Katrina kaif) এবং রনবীর কাপুরের সম্পর্ক। যদিও সেসব এখন অতীত, রনবীরের এক্স গার্লফ্রেন্ড ক্যাটরিনা খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা ভিকি কৌশল (Vicky kaushal) এর সাথে, আর সেই খবরেই এখন ভরছে পেজ থ্রির পাতা। অন্যদিকে, ক্যাটকে ভুলে অনেক দিন ধরেই রনবীর প্রেম করছেন অভিনেত্রী আলিয়া ভাটের (Alia bhat) সঙ্গে। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে আগামী বছরেই বিয়ে সারবেন তারাও।

স্বাভাবিক ভাবে প্রেমিকের এক্স গার্লফ্রেন্ডকে সহ্য করতে পারেননা বর্তমান প্রেমিকারা। কিন্তু আলিয়ার ক্ষেত্রে বিষয়টা অন্যরকম। আলিয়া ক্যাটের বন্ধুত্ব একসময় বিটাউনের হটকেক ছিল। শীঘ্রই ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকে জি লে জারা ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

বুঝতেই পারছেন দুজনের মধ্যে ঝগড়া ঝামেলা থাকলে এই ঘটনা ঘটতেই পারত না। তারা দুজন দুজনের খুব ভালো বন্ধু। তবে ক্যাটের একটি স্বভাব মোটেই পছন্দ নয় আলিয়ার। একবার একটি চ্যাট শোতে BFF হিসেবে উপস্থিত হয়েছিলেন আলিয়া ক্যাটরিনা। সেখানেই বেশ ক্ষোভের সাথে আলিয়া জানিয়েছিলেন, ক্যাটরিনা মেসেজের উত্তরই দিতে চায়না। মেসেজ সিনই করেনা। অন্যদিকে ক্যাটরিনা জানান, আলিয়া অনেক সময় অনলাইন থাকেন মেসেজ সিন করেন অথচ উত্তর দেন না।

প্রসঙ্গত, আসন্ন ছবি ‘জি লে জারা’তে ক্যাট আলিয়া ছাড়াও বিশেষ চরিত্রে দেখা মিলবে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। এদিকে সকলেরই জানা এক সময় ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুরের প্রেম এতটাই প্রবল ছিল যে তাদের দেখে মনে হয়েছিল যে তারা একে অপরের জন্য তৈরি এবং তাদের জুটি অন-স্ক্রিনের মতোই সুপার হিট ছিল। দুজনের মধ্যে আশ্চর্যজনক রসায়ন এবং বন্ধন তাদের বলি পাড়ার পাওয়ার কাপল করে তুলেছিল। জানিয়ে রাখি, রণবীর কাপুর তার প্রেম জীবন নিয়ে অনেক শিরোনামে রয়েছেন এবং রণবীর কাপুরের নাম বলিউডের অনেক অভিনেত্রীর সাথে যুক্ত হয়েছে।

cropped-Katrina-Kaif-Viki-Kaushal.jpg

এক সময় রণবীর কাপুর বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাথে ডেটিং করছিলেন এবং তারা দুজনেই একে অপরকে খুব ভালোবাসতেন কিন্তু ক্যাটরিনা কাইফ যখন রণবীর কাপুরের জীবনে প্রবেশ করেন তখন তিনি দীপিকা পাড়ুকোনের সাথে বিশ্বাসঘাতকতা করেন। এই বিশ্বাসঘাতকতা দীপিকা পাড়ুকোনের উপর খুব খারাপ প্রভাব ফেলেছিল এবং তিনি সম্পূর্ণভাবে ভেঙে পড়েছিলেন রণবীরের সাথে ব্রেকআপের পর, দীপিকা পাড়ুকোন বিষণ্নতার শিকার হয়েছিলেন এবং তারপরে অনেক কষ্টে দীপিকা পাড়ুকোন নিজের যত্ন নেন এবং তার জীবনে নতুন করে শুরু করেন। সেই দীপিকা পাড়ুকোন আজ রণবীর সিংকে বিয়ে করে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

Related Articles

Back to top button