গসিপবিনোদন

গল্প নয় সত্যিই টাকার গাছ! সিনেমা না করেও এভাবে মিনিটেই কয়েক কোটি তোলেন আলিয়া ভাট

বলিউডের অন্যতম নামী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন আলিয়া ভাট (Alia Bhatt)। যেমন দুর্দান্ত তাঁর অভিনয়, তেমনই সুন্দর তাঁকে দেখতে। সেই কারণে বহু পুরুষের হার্টথ্রব রণবীর কাপুরের ঘরণী। সামাজিক মাধ্যমেও (Social Media) তাঁর ফলোয়ারের পরিমাণও প্রচুর। ইনস্টাগ্রামে সেই সংখ্যাটা প্রায় ৭০ মিলিয়ন এবং টুইটারে প্রায় ২২ মিলিয়নের কাছাকাছি।

রণবীর কাপুরের ঘরণী যেমন অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে কয়েক কোটি টাকা নেন। তেমনই সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেও বেশ মোটা অঙ্কের টাকাই আয় করেন তিনি। সম্প্রতি সেই তথ্য সামনে এসেছে, যা শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Alia Bhatt in brown dress

আলিয়ার জনপ্রিয়তা এমনিতেই আকাশছোঁয়া। তবে সময়ের সঙ্গে সেই জনপ্রিয়তা আরও বাড়ছে। সম্প্রতি তাঁর বেশ কয়েকটি ছবি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে। সেই সঙ্গেই মহেশ কন্যার জনপ্রিয়তা আরও খানিকটা বেড়েছে। চলতি বছরই আবার হলিউড ডেবিউ হবে এই বলি সুন্দরীর।

সম্প্রতি যেমন জানা গিয়েছে, বলিউডের এই নামী অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে হওয়া আয়ের পরিমাণ। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, আলিয়া একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে ৮৫ লাখ থেকে ১ কোটি টাকা আয় করেন। তবে সময়ের সঙ্গে অভিনেত্রীর জনপ্রিয়তা যতটা বাড়ছে, সেই সঙ্গেই তাঁর পারিশ্রমিকের অঙ্কটাও বাড়ছে। তাই ভবিষ্যতে যে আলিয়ার আয়ের অঙ্কটা আরও অনেকখানি বাড়বে, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

Alia Bhatt

তবে শুধুমাত্র আলিয়ার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে আয়ই নয়, আলিয়া বিজ্ঞাপনের জন্য কত টাকা পারিশ্রমিক নেন সেটিও জানা গিয়েছে। শোনা গিয়েছে, ক্যাডবেরি, ফ্লিপকার্ট-সহ বেশ কয়েকটি নামী ব্র্যান্ডের মুখ এই অভিনেত্রী বিজ্ঞাপনপিছু দেড় কোটি টাকা থেকে আড়াই কোটি টাকা নেন। বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে, গত বছর পর্যন্ত আলিয়ার ব্র্যান্ড ভ্যালু ছিল ৬৮.১ মিলিয়ন ডলার।

আলিয়ার হাতে থাকা প্রোজেক্টের নিরিখে বলা হলে, অভিনেত্রীকে শেষবারের মতো দেখা গিয়েছে ‘ডার্লিংস’ ছবিতে। শীঘ্রই বড় পর্দায় মুক্তি পাবে তাঁর আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এছাড়াও আলিয়ার হাতে রয়েছে ‘রকি অউর রানী কি প্রেম কাহিনী’।

Related Articles

Back to top button