গসিপবিনোদন

রণবীরকে ছেড়ে থাকতে পারছেন না আলিয়া, একসাথে থাকতে প্রেমিকের আবাসনেই কিনলেন ৩২ কোটির ফ্লাট

বলিউডের (Bollwyood) দুই ষ্টার কিড আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। বর্তমানে একসাথে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করছেন দুজনে। ‘ব্রহ্মাস্ত্র’  ছবিটি শীঘ্রই মুক্তি পেতে চলেছে। ছবির প্রচারের জন্য আলিয়া-রণবীর জুটিকে প্রায়শই একত্রে দেখা যাচ্ছে। যদিও দুজনের সম্পর্ক নিয়ে আলোচনা ছিল দীর্ঘ দিনের। এবার আলিয়া ও রণবীরের প্রেমকাহিনী প্রকাশ্যে আসছে। প্রথমে দুজনকে একসাথে বাইরে খুব একটা দেখা না গেলেও বর্তমানে দুজনকেই একসাথে দেখা যাচ্ছে মাঝেমধ্যেই।

সম্প্রতি, মহেশ ভাট (Mahesh Bhatt) কন্যা আলিয়া মুম্বাইয়ের দৃষ্টিনন্দন অঞ্চলে ‘বাস্তুতে’ একটি  ২৪৬০ স্কোয়ার ফুটের অ্যাপার্টমেন্ট কিনেছেন। নতুন এই অ্যাপার্টমেন্ট কিনতে খরচ হয়েছে ৩২ কোটি টাকা। ইন্টেরিয়ার ডিজাইনার গৌরী খানকে সাজাবেন অ্যাপার্টমেন্টটি। মজার বিষয় হল অ্যাপার্টমেন্টটি রণবীর কাপুরের আবাসনেই। অভিনেতা রণবীর কাপুর ওই আবাসনেরই সাত তলায় থাকেন। আর আলিয়া পাঁচ তলায় অ্যাপার্টমেন্ট কিনেছেন।

যেমনটা জানা যাচ্ছে অ্যাপার্টমেন্টের ভূমি পূজা দীপাবলিতে সম্পন্ন হয়েছিল। ভূমি পূজার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রণবীর কাপুর। সাথে করণ জোহর ও রণবীরের বিশেষ বন্ধু অয়ন মুখার্জীও উপস্থিত ছিল অনুষ্ঠানে।

এর আগে আলিয়া থাকতেন জুহুতে যেটি হল তার প্রথম বাড়ি। আলিয়ার জুহুর বাড়িটি তিনি ১৩.১১ কোটি তাকে কিনেছিলেন। এছাড়াও তিনি লন্ডনেও একটি বাড়ি কিনেছিলেন, যেখানে তার বোন শাহীন থাকেন। সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জুহুর বাড়িটি যে তার প্রথম কেনা সম্পত্তি তা স্বীকার করেছিলেন আলিয়া।

Related Articles

Back to top button