ছবিবিনোদনভাইরালসিনেমা

ছুটির দিনে নীল সমুদ্রে উষ্ণ অবতারে আলিয়া ভাট, ঝড়ের বেগে ভাইরাল ছবি

আলিয়া ভাট (Alia Bhatt) বলিউডের সুন্দরী ও সুপারহিট নায়িকাদের মধ্যে একজন। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে আত্মপ্রকাশ করার পর থেকে লাগাতার বলিউডে হিট ছবি উপহার দিয়ে গেছেন মহেশ ভাট (Mahesh Bhatt) কন্যা আলিয়া। অভিনয় তো বটেই আলিয়ার সুন্দরতার কারণেও ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী।

Alia Bhatt আলিয়া ভাট

কিছুদিন যাবৎ আলিয়া ভাট বেশ চর্চায় আছেন। বলিউডের ড্যাশিং হিরো রণবীর কাপুরের সাথে সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন রয়েছে আলী ভাটের। এটাও জানা গেছে যে হয়তো এবছর বিয়েও করতে পারেন রণবীর আলিয়া। সোশ্যাল মিডিয়াতে দুজনের প্রেম নিয়ে ব্যাপক আলোচনা চলছে, ইতিমধ্যেই মাঝে মধ্যে রানভীরালীয়া নাম এসেছে ট্রেন্ডিং এ। কিছুদিন আগে রণবীরের আবাসনেই কয়েক কোটি টাকার ফ্লাট কিনেছেন অভিনেত্রী আর এতেই জল্পনার আগুনে ঘি ঢালার কাজ করেছে।

Alia Bhatt আলিয়া ভাট

রণবীর ও আলিয়া দুজনে বর্তমানে একটি ছবিতে একত্রেই কাজ করছেন। আর এই ছবির শুটিংয়ের সময়েই একেঅপরের আরো কাছাকাছি এসেছেন দুজনে। আলিয়া সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন। আর নিজের ছবি ও ভিডিও দিয়েই মাতিয়ে রাখেন ৫০ লক্ষেরও বেশি অনুগামীদের।

Alia Bhatt আলিয়া ভাট

সম্প্রতি আলিয়া তার সোশ্যাল মিডিয়াতে কিছু হট ছবি শেয়ার করেছেন। যা দেখে রীতিমত শীতকালের ছুটির দিনে উষ্ণতার পারদ চড়েছে হু হু করে। মোট দুটি ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। ছবিতে বিকিনি পরে নীল সমুদ্রের জলরাশির মধ্যে বসে থাকতে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে।

Alia Bhatt আলিয়া ভাট

প্রথম ছবিতে খোলা চুলে সানগ্লাস পরে সমুদ্রের বিচে হালকা জলে বসে রয়েছেন আলিয়া। আর দ্বিতীয় ছবিতে লাস্যময়ী শরীরে বিকিনি গার্ল হিসাবে পোজ দিয়েছেন। আলিয়ার এই ছবি গুলি শেয়ার হবার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে। ছবি শেয়ার হবার আধ ঘন্টার মধ্যেই ছবিতে লাইক পেরিয়েছে ৬ লক্ষ।

 

Related Articles

Back to top button