বিনোদনভাইরালভিডিওসিনেমা

জন্মদিনে সারপ্রাইজ দিলেনা সঞ্জয় লীলা বনশালি! বোল্ড বিউটি ছেড়ে ‘গাঙ্গুবাঈ’ হয়ে হাজির হলেন আলিয়া

আলিয়া ভাট (Alia Bhatt), বলিউডের বিখ্যাত পরিচালক মহেশ ভাটের (Mahesh Bhatt) কন্যা আলিয়া। তবে অভিনেত্রী হিসাবেও বেশ  জনপ্রিয় আলিয়া। একাধিক বলিউড ছবিতে নিজের অভিনয়ের দক্ষতার প্রমাণ রেখেছেন। বিগত বেশ কিছুদিন ধরে বিটাউনের চর্চাতেও ছিলেন আলিয়া। যার নেপথ্যে ছিল অভিনেতা রণবীর কাপুরের সাথে তাঁর বিয়ের গুঞ্জন। তবে বর্তমানে আবারো শিরোনামে উঠে এসেছেন আলিয়া ভাট। অবশ্য এবার বিয়ের গুঞ্জনের কারণে নয়। বরং বিখ্যাত বলিউড পরিচালক সঞ্জয় লীলা বনশালীর (Sanjay Leela Bhansali) জন্মদিনে সারপ্রাইজ নিয়ে হাজির হয়েছেন আলিয়া।

Alia Bhatt আলিয়া ভাট

আলিয়া ভাট সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন। কখনো ক্যাজুয়াল তো ক্ষোব বোল্ড অবতারে হাজির হন অভিনেত্রী। আর নিজের লক্ষ লক্ষ অনুগামীদের মাতিয়ে রাখেন। সম্প্রতি আলিয়া নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। তবে এবার কোনো হট বা বোল্ড অবতারে নয়, একেবারে সাদামাটা পোশাকে।

Alia Bhatt as Gangubai Kathiyawadi Trailer Released

ছবিতে ফুল স্লিভ কাথিয়াবাড়ি ব্লাউজের সাথে হালকা সবুজ রঙের শাড়িতে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। মুখে নেই কোনো বোল্ড মেকাপ, একেবারে সাধারণ মহিলাদের মত মাথায় টিপ আর বিনুনি করা চুল নিয়েই ধরা দিয়েছেন অভিনেত্রী। এখন প্রশ্ন আসতেই পারে কেন হটাৎ এমন সাজে হাজির হলেন অভিনেত্রী। আসলে ছবিটি হল আলিয়ার আসন্ন ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি (Gangubai Kathiawadi)’ এর পোস্টার।

Alia Bhatt as Gangubai Kathiyawadi Trailer Released

ছবিতে মুম্বাইয়ের পতিতা পল্লীর (কামাথিপুর) মালকিন হিসাবে দেখা যাবে আলিয়া ভাটকে। মুম্বাইয়ের মাফিয়া রানীর চরিত্রে দেখা যাবে আলিয়াকে, যে রাজনীতিবিদ হোক বা পুলিশ কাউকেই ভয় পায় না। আশা করা যাচ্ছে ছবিটি দর্শকদের দারুন পছন্দ হবে। কারণ এই প্রথম হয়তো আলিয়াকে এই ধরণের ছবিতে দেখা যাবে। প্রসঙ্গত, ছবির ট্রেলারটিও রিলিজ হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর সঞ্জয় লীলা বানশালীর জন্মদিনের দিনেই রিলিজ হয়েছে এই ছবির ট্রেলার।

Related Articles

Back to top button