গসিপবিনোদনসিনেমা

‘আমার গর্ভে দেবদূত আসবে!’ আলিয়া মা হচ্ছে শুনে কচি প্রেমিকের সাথে সন্তানের ইচ্ছা প্রকাশ রাখীর

সম্প্রতি বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) তাঁদের জীবনে নতুন সদস্য আসার সংবাদ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এরপর থেকেই শুভেচ্ছা বার্তার বন্যায় ভাসছেন তাঁরা। তবে বলিসুন্দরী মা হচ্ছেন শুনেই আরও এক অভিনেত্রীর মা হওয়ার সুপ্ত বাসনা জেগে উঠেছে। তিনি হলেন, রাখী সাওয়ান্ত (Rakhi Sawant)।

বিনোদন দুনিয়ার অন্যতম জনপ্রিয় মুখ রাখী নিজের কথাবার্তা, কাজের মাধ্যমে প্রায়ই সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসেন। এই সব কারণে তাঁকে প্রচুর ট্রোলের শিকারও হতে হয়। কিন্তু সেসবকে পাত্তাই দেন না তিনি। ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়ে নিজের কাজ করে যান রাখী। তবে সম্প্রতি ফের নিজের এক মন্তব্যের কারণে চর্চার কেন্দ্রে চলে এসেছেন।

Rakhi Sawant on her pregnancy

রণবীর-আলিয়ার পরিবারে নতুন সদস্য আগমনের সংবাদ পাওয়ার পর তাঁদের শুভেচ্ছা জানিয়েছিলেন রাখী। নিজেকে ‘রণলিয়া’র শিশুর ‘মাসি’ বলেও সম্বোধন করেছিলেন। যা নিয়ে চরম ট্রোলের মুখোমুখি হয়েছিলেন তিনি। তবে সম্প্রতি ফের এক নতুন কারণে চর্চার কেন্দ্রে চলে এসেছেন তিনি। নিজের মা হওয়ার ইচ্ছা প্রকাশ করার সময় রাখীর বলা কথা শুনে চোখ কপালে উঠেছে অনেকের।

Rakhi Sawant

সম্প্রতি মুম্বইয়ে রাখীকে কয়েকজন ছবিশিকারী আলিয়ার গর্ভবতী হওয়ার বিষয়ে বলেন। যা শুনে অভিনেত্রী নিজের মা হওয়ার বাসনার কথা বলেন। শুধু তাই নয়, রাখী বলেন, তিনি গর্ভবতী হওয়ার সংবাদ পাওয়ার পরের দিনই বিয়ে করে নেবেন।

রাখী বলেন, ‘আমি কবে হব? আমার জীবনে কবে খুশির খবর আসবে? বিয়ের আগে আসলেও কোনও সমস্যা নেই। না না, আসলে বিয়ের আগেও তো আমার জীবনে খুশির খবর আসতে পারে। যেই আমি খুশির খবর পাব, আমি পরের দিনই বিয়ে করে নেব। আজকাল তো এমন প্রায়ই হয়’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে এরপর রাখী নিজেই বলে ওঠেন তিনি সেই কাজ করবেন না। কারণ এটা ‘পাপ’। ঈশ্বরের বিরুদ্ধে করা পাপ। তিনি শুধু এইটুকু জানেন, তাঁর গর্ভ থেকে ঈশ্বরের দূত জন্ম নেবে এবং তাঁর সন্তান এই দুনিয়াকে বাঁচাবে।

অভিনেত্রী রাখী সাওয়ান্ত এর আগে রীতেশ নামে একজন বিবাহিত পুরুষের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন। তবে সেই সম্পর্ক টেকেনি। বলি পাড়ার এই বিতর্কিত অভিনেত্রী এখন মাইসোরের ব্যবসায়ী আদিল দুরানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

Related Articles

Back to top button