বিনোদনসিনেমা

ইতিহাস তৈরি করেছে RRR! সাকসেস পার্টিতে গোটা বলিউড থাকলেও এলেন না আলিয়া, অজয় 

দক্ষিণী সিনেমার বিরাট দাপটের সামনে ধুয়ে মুছে সাফ একের পর এক হিন্দি সিনেমার রেকর্ড। গত বছরের শেষে আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যের পর সিনেমাপ্রেমীরা দিন গুনছিলেন জনপ্রিয় বাহুবলী সিনেমার পরিচালক এস এস রাজামৌলির বহু প্রতিক্ষীত সিনেমা ‘RRR’-এর। আর মুক্তির পর থেকে প্রত্যাশা মতোই বক্স অফিসে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে এই সিনেমা।

তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতা রামা রাজু এবং কোমারাম ভীমের জীবনের উপর ভিত্তি করে তৈরি এই পিরিয়ড ড্রামায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুই দক্ষিণী সুপারস্টার রামচরণ এবং জুনিয়র এন টি আর অভিনীত সিনেমা আরআরআর (RRR)। মুক্তির প্রথম দিনেই রেকর্ড ব্রেকার এই সিনেমা নির্মাতারা ব্লকবাস্টার হিট বাহুবলির রেকর্ড ভেঙে বিশ্বব্যাপী ২৪০ কোটি আয় করে ফেলেছেন। একাধিক ভাষায় মুক্তি প্রাপ্ত এই সিনেমাটি বক্স অফিসে বিশ্বব্যাপী খুব শিগগিরই ১০০০ কোটির বেশি আয়ের রেকর্ড গড়তে চলেছে।

ছবিটি বক্স অফিসে যেভাবে অপ্রতিরোধ্য সাড়া পেয়ে চলেছে তাতে নির্মাতারা বেজায় খুশি। সিনেমার এই বিরাট সাফল্য উদযাপন করতে মুম্বাই এসেছিলেন ‘আর আর আর’-এর নির্মাতারা। আরব সাগরের পাড়ে ট্রিপল আর এর এই সাকসেস পার্টিতে হাজির ছিলেন এসএস রাজামৌলি, অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। এদিনের পার্টিতে কার্যত বসেছিল চাঁদের হাট। করণ জোহর, আমির খান, জনি লিভার, রাখি সাওয়ান্ত, জয়ন্তীলাল গাদা, সতীশ কৌশিক এবং জাভেদ আখতার সহ সমস্ত বলিউড তারকাদের উপস্থিতি শোভা বাড়িয়ে দিয়েছিল এই পার্টির।

তবে এই সাকসেস পার্টির একটি বিষয় নজর কেড়েছে সকলেরই। প্রসঙ্গত রাজামৌলির এই সিনেমায় রামচরণ এবং জুনিয়র এনটিআর ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগন এবং আলিয়া ভাট। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাদের। কিন্তু আশ্চর্যের বিষয় মায়া নগরী মুম্বাই তে যখন আর আর আর এর সাকসেস পার্টিতে হাজির প্রায় গোটা বলিউড, তখন সেখানে দেখাই মিলল না অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা অজয় দেবগনের।

কিছুদিন আগেই শোরগোল ফেলে দিয়েছিল একটি খবর। বলা ছবিতে নিজের স্ক্রিন স্পেস দেখে রাজামৌলির ওপর ক্ষোভ উগরে দিয়েছেন আলিয়া। পরে অবশ্য জল্পনা উড়িয়ে দীর্ঘ পোস্টে বিষয়টা খোলসা করেছিলেন আলিয়া। বর্তমানে রণবীর কাপুরের সাথে বিয়ে নিয়ে তুমুল ব্যস্ত আলিয়া। কিন্তু কী কারণে এই পার্টিতে অজয় ​​দেবগণকে দেখা গেল না সেটাই বুঝতে পারছেন না অনুরাগীরা।

Related Articles

Back to top button