গসিপবিনোদন

একবার নয় পাঁচ বার পোশাক বিভ্রাট, লজ্জায় নাক কাটা গেছিলো আলিয়া ভাটের

বলিউডের বিখ্যাত ফিল্ম পরিচালক মহেশ ভাট (mahesh bhatt) কন্যা অভিনেত্রী আলিয়া ভাট (alia bhatt)। অল্প বয়সেই বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন আলিয়া। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে যেমন মুগ্ধ করেছেন দর্শকদের তেমনি কমেডি, রোমান্স থেকে শুরু করে সমস্ত ধরণের অভিনয়ের সাথে এমন সুন্দরী অভিনেত্রীকে জনপ্রিয়তার শিখরে তুলেছে দর্শকেরা।

বলিউডে অভিনেত্রীকে ফ্যাশন আইকন হিসাবেও বিবেচনা করা হয়। কিন্তু একেক সময় যেমন তার ফ্যাশন সেন্স দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা তেমনই বেশ কিছু সময় অদ্ভুত সাজ সজ্জা এবং পোশাকের কারণে সকলের সামনে লজ্জায়ও পড়তে হয়েছে আলিয়াকে। আজ অভিনেত্রীর এমনই ৫ টি পোশাকের বর্ণনা দেব যার জেরে বেশ বিপাকে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

১. ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমার প্রচারে

alia bhatt uncomfortable dresss

বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবির প্রচারে এসেছিলেন যেখানে বরুণ ধাওয়ান আলিয়াকে তুলেছিলেন। সেদিন আলিয়া একটি হালকা কাপড়ের সালোয়ার পরেছিলেন, ফলত অভিনেত্রীকে কোলে তুলতেই তার অন্তর্বাস দৃশ্যমান হয়ে যায়। সেই সময় মিডিয়াতে তার এই ছবি তুমুল ভাইরাল হয়েছিল।

২. সাদা ছোট পোশাকে অস্বস্তিতে পড়েছিলেন আলিয়া

alia bhatt uncomfortable dresss

একবার একটি সংবাদ সম্মেলনে সাদা ছোট পোশাকে সাক্ষাৎকার দিতে বসেছিলেন আলিয়া। পোশাক এতটাই ছোট ছিল যে, বারবার আলিয়া ক্যামেরার সামনেই তা টানছিলেন।

৩. শর্ট স্কার্টে আলিয়া বিপাকে আলিয়া

alia bhatt uncomfortable dresss

আলিয়া একটি বই লঞ্চ ইভেন্টে গিয়েছিলেন শর্ট স্কার্ট পরে। আর সেখানে পায়ের উপর পা তুলে বসতেই তার দুটি থাই দেখা গিয়েছিল। এর জেরে বেশ বিপাকে পড়েছিলেন ন অভিনেত্রী।

৪. স্লিট কালো গাউনে সমস্যা

alia bhatt uncomfortable dresss

আলিয়া ভাট একটি ফ্যাশন ইভেন্টের সময় কালো স্লিট গাউন পরেছিলেন, যা সামলাতে না পারায় বারংবার ঠিক করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

৫. ফিনফিনে নীল শার্ট

alia bhatt uncomfortable dresss

একটি ফিনফিনে নীল শার্ট পরেছিলেন আলিয়া যার নীচে স্পষ্ট দৃশ্যমান হচ্ছিল তার অন্তর্বাস।

Related Articles

Back to top button