গসিপবিনোদনসিনেমা

আলিয়া ভাট থেকে জাহ্নবী কাপুর! অল্প বয়সে অভিনয়ে এলেও, বলিউড কাঁপাচ্ছে এই ৫ সুন্দরী

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা খুব অল্প বয়সে অভিনয় জগতে এসে নাম করেছেন। জানা যায় বলিউডে অভিনয় করার জন্য পড়াশোনাও করেননি এই বলি সুন্দরীরা। প্রথম ছবি থেকেই অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে অল্প বয়সে সাফল্যের চরম শিখরে পৌঁছেছেন তারা। এই বলিউড অভিনেত্রীদের তালিকায় রয়েছেন সারা আলি খান, জাহ্নবী কাপুর, আলিয়া ভাট, আলিয়া ফার্নিচারওয়ালা এবং অনন্যা পান্ডের মতো অভিনেত্রীরা।

১) আলিয়া ভাট (Alia Bhatt)

Alia Bhatt

এই তালিকায় প্রথমেই রয়েছেন দেশের অসংখ্য যুবকের স্বপ্ন সুন্দরী আলিয়া ভাট। আজকের এই বিরাট সাফল্য অর্জনের অনেক আগেই শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল তার। বড় হয়ে অভিনয় জগতে পা রাখলে দর্শকরাও তাকে খুব পছন্দ করেন। বর্তমানে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী তিনি।২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। তখন তার বয়স ছিল মাত্র ১৯ বছর। জানা যায় প্রত্যেক ছবির জন্য ১০ থেকে ১২ কোটি নিয়ে থাকেন তিনি।

২) জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)

জাহ্নবী কাপুর Janhvi Kapoor

এই তালিকায় রয়েছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং পরিচালক বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। ‘ধড়ক’ ছবির মাধ্যমে ইন্ডাস্ট্রিতে অভিষেকের পর আর ফিরে তাকাতে হয়নি জাহ্নবীকে। জানা যায় এখন একটি ছবির জন্য কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি।

৩) অনন্যা পান্ডে (Ananya Pandey)

অনন্যা পান্ডে Ananya Panday

কম বয়সী এই অভিনেত্রীদের তালিকায় রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও। মাত্র ২১ বছর বয়সে বলিউডে ডেবিউ করেছেন তিনি। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ হয় তাঁর। অভিনয়ের পাশাপাশি একাধিক বিজ্ঞাপনেও দেখা যায় অনন্যা পান্ডেকে অনেক। বর্তমানে একটি সিনেমার জন্য ৩ থেকে ৪ কোটি টাকা নেন তিনি।

৪) সঞ্জনা সাঙ্ঘি (Sanjana Sanghi)

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জনা সাঙ্ঘি। এই অভিনেত্রী তার কিউটনেস দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন। তবে এই সিনেমার আগে ‘রকস্টার’ সিনেমায় অভিনয় করেছিলেন সঞ্জনা। তখন তার বয়স ছিল মাত্র ১৫ বছর। এরপর ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ফুকরে রিটার্নস’ ছবিতে দেখা যায় তাকে। বর্তমানে সঞ্জনা সংঘি এক একটি ছবির জন্য ১ থেকে ২ কোটি টাকা নিয়ে থাকেন।

৫) আলিয়া ফার্নিচারওয়ালা (Alaya Furniturewalla)

আলিয়া ফার্নিচারওয়ালা অভিনেত্রী পূজা ভাটের মেয়ে। ‘জওয়ানি জানেমন’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় আলিয়ার। এই ছবিতে তিনি সাইফ আলী খানের অনস্ক্রিন কন্যার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে এই ছবির পর আলিয়াকে নতুন কোনো ছবিতে দেখা না গেলেও, তার অভিনয় দেখে বলা যায় খুব শিগগিরই তাকে দেখা যাবে দারুণ একটি চরিত্রে। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় থাকেন তিনি। এখন থেকেই একটি ছবির জন্য ২-৩ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি।

Related Articles

Back to top button