বিনোদনসিনেমা

পোশাক ঠেলে বেড়িয়ে আসছে স্তনযুগল! বেশি ফ্যাশন দেখাতে গিয়ে উরফি জাভেদের তকমা পেলেন আলিয়া

বলিউডের সুন্দরী অভিনেত্রী মানেই সর্বক্ষণ চারপাশে তাকে করা থাকে ক্যামেরা। আর সেই অভিনেত্রী যদি আলিয়া ভাট (Alia Bhat) হন তাহলে তো কথাই নেই। মিষ্টি এই নায়িকাকে নিয়ে বরাবরই দর্শকদের কৌতূহলের অন্ত নেই। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নানা বিষয়কে কেন্দ্র করে নেটিজেনদের ট্রোলের(Troll) মুখে পড়েন অভিনেত্রী। সপ্রতি একটি বিয়ের অনুষ্ঠানে লেহেঙ্গা চোলি পরে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য বর্তমানে প্রিয় বান্ধবী আকাঙ্খা রঞ্জনের দিদি অনুষ্কা রঞ্জনের বিয়ে নিয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া। অভিনেতা আদিত্য সিলের সাথে বিয়ে হচ্ছে এবং আনুষ্কা রঞ্জনের। গতকাল ছিল তাদের গ্র্যান্ড সঙ্গীত অনুষ্ঠান। সেখানে সবাই সেজে ছিলেন ভারতীয় পোশাকে। কম যান অভিনেত্রী আলিয়া ভাটও। এদিন তিনি পরেছিলেন হাল্কা সবুজ আর গোলাপির মিশেলে তৈরি একটি লেহেঙ্গা (Lahenga)।

সাহসিকতার ছোঁয়া ছিল আলিয়ার ক্রস নেক ডিজাইনের ওই ব্লাউজে। যাতে বেশ স্পষ্ট হয়ে ওঠে আলিয়ার বক্ষযুগল। বিতর্কের সূত্রপাত হয় আলিয়ার এই লেহেঙ্গার ব্লাউজকে ঘিরে। বিয়ের মতো সামাজিক অনুষ্ঠানে এমন সাহসী পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী।

এদিন অভিনেতা আদিত্য সিল এবং আনুষ্কা রঞ্জনের সঙ্গীত অনুষ্ঠানে, আলিয়া ভাট, ছাড়াও উপস্থিত ছিলেন আলি গনি, রাভিনা ট্যান্ডন, ভাগ্যশ্রী, ভূমি পেডনেকার, আনু মালিক, গুলশান গ্রোভার এবং ক্রিস্টেল ডিসুজা প্রমুখ। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বেস্ট ফ্রেন্ডের দিদির বিয়ের অনুষ্ঠানে আলিয়ার নাচের ছবি এবং ভিডিও।

cropped-Urfi-Javed-4.jpg

সেখানেই আলিয়ার ছবি দেখে এক নেটিজেন লিখেছেন ‘ফ্যাশন ডিজাস্টার অফ দ্য ইয়ার পুরস্কার পাবেন মিস আলিয়া ভাট।’ আরেকজন উরভি জাভেদের (Urfi Javed) সাথে তুলনা টেনে বলেছেন আলিয়াকে উরভি জাভেদের মতো দেখতে লাগছে। তো আরেকজন বলেছেন, ‘উরফি জাভেদ কে কপি করা শুরু করে দিয়েছেন সবাই।’

Related Articles

Back to top button