খবরবিনোদন

একেরপর এক ছবি ফ্লপ, ডুবেছে কয়েকশো কোটি! শেষমেশ এত কোটিতে মুম্বাইয়ের বাড়ি বিক্রি করলেন অক্ষয়

অক্ষয় কুমার (Akshay Kumar) নামটা ছোট থেকে বড় সকলের কাছেই খুব পরিচিত। বলিউডের (Bollywood) সবচাইতে ব্যস্ততম হিরো অক্ষয় কুমার। তাছাড়া তাঁর ঝুলিতে কমেডি, অ্যাকশন থেকে দেশভক্তিমূলক সমস্ত সিনেমাই রয়েছে। কিন্তু বরাবর হিট ছবি দিলেও এই বছর মোটেই খুব একটা ভালো সময় যাচ্ছে না অভিনেতার। একেরপর এক বিগ বাজেট ছবি রিলিজ হলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিগুলি। আর আবার শোনা যাচ্ছে নিজের বাড়ি পর্যন্ত বেচে দিলেন অক্ষয় কুমার।

এবছরই ১৮ই মার্চ রিলিজ হয় বচ্চন পান্ডে, এরপর ৩রা জুন রিলিজ হয় সম্রাট পৃথ্বিরাজ। দুটি ছবিই বিগ বাজেটের ছবি ও মুক্তির অপেক্ষায় ছিল বহুদিন ধরেই। কিন্তু ছবি রিলিজের পরেই ‘বয়কট বলিউড ট্রেন্ড’ (Boycott Bollywood Trend) শুরু হয় ও দুটি ছবিই ফ্লপের খাতায় নাম তোলে। এরপর অগাস্ট মাসে আরও একটি ছবি রিলিজ হয় যার নাম ‘রক্ষা বন্ধন’ এই ছবি নিয়ে অনেক আশা থাকলেও সেটিও ফ্লপ হয়।

Akshay Kumar sad

তবে এসবের মাঝেই জানা যাচ্ছে নিজের একটি বাড়ি বিক্রি করে দিচ্ছেন অক্ষয় কুমার। আসলে বলিউডের দৌলতে কয়েকশো থেকে কয়েক হাজার কোটি টাকারও মালিক হয়েছেন একাধিক তারকারা। এদের অনেকেই প্রতিবছর সম্পত্তি বৃদ্ধির জন্য কোটি কোটি টাকা খরচ করে বাড়ি কেনেন। এবং পরে ভাল দাম পেলে বেচেও দেন। কিন্তু মুম্বাইয়ের যে ফ্ল্যাট অভিনেতা বিক্রি করেছেন তাতে খুব একটা লাভ হয়নি!

যেমনটা জানা যায় ২০১৭ সালে ৪.১২ কোটি টাকা দিয়ে মুম্বাইয়ের আন্ধেরিতে একটি ফ্লাট কিনেছিলেন। ১২৫১ বর্গফুটের কার্পেট এরিয়ার এই ফ্ল্যাটের সাথে রয়েছে ৫৯ ফুটের ব্যালকনিও। এবার সেই ফ্ল্যাট ৬ কোটি টাকায় বিক্রি করে দিলেন। তবে এমাসে নয়, গত মাসেই ফ্ল্যাট বিক্রির পক্রিয়া সম্পন্ন হয়েছে। ইন্ডাস্ট্রির এক সংগীত পরিচালক ডাবু মালিক ও তাঁর স্ত্রী জ্যোতিকে নিজের ফ্ল্যাট বিক্রি করেছেন অক্ষয় কুমার।

ফ্ল্যাট বিক্রি করে হিসাব মত ১.৫ কোটি টাকারও বেশি লাভ করেছেন অভিনেতা। তাছাড়া প্রতি বছরেই প্রপাটি কিনে থাকেন বলি তারকারা, ব্যতিক্রম নন অক্ষয়ও। এবছরের জানুয়ারিতেই ৭.৮৪ কোটি টাকা খরচ করে একটি প্রপাটি কিনেছেন ‘খিলাড়ি’। এর আগে ২০২১ এর ডিসেম্বরেও ওরলির লোধা এলাকায় ৪.৮ কোটির সম্পত্তি কিনেছিলেন।

Related Articles

Back to top button