বিনোদনসিনেমা

সিংহম ভক্তদের জন্য সুখবর! সূর্যবংশীর পর ফের একবার একসাথে অজয়-অক্ষয়-রণবীর

মুক্তির পর থেকেই কার্যত বক্স অফিস কাঁপাচ্ছে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) ম্যাজিকে এই সিনেমায় অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর সাথেই দেখা গিয়েছে অজয় দেবগন এবং রণবীর সিংকেও। ‘সূর্যবংশী’ তে সন্ত্রাসবাদকে খতম করতে পুলিশ অফিসার ‘সূর্যবংশী’ অক্ষয় কুমারের সঙ্গে দেখা গিয়েছে রোহিত শেট্টির অনান্য পুলিশ চরিত্রদের।

তাদের মধ্যে অন্যতম হলেন বলিউডের ‘সিংহম’ অজয় দেবগণ (Ajay Devgan) এবং ‘সিম্বা’ অর্থাৎ রণভীর সিংকে (Ranveer Singh)। এসবের মধ্যেই শোনা যাচ্ছে, ফের একবার বলিউডের এই তিন সুপারস্টারদের একসাথে দেখা যাবে রোহিত শেট্টির জনপ্রিয় সিংহম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘সিংহম-৩’-তে। শোনা যাচ্ছে সিংহম ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় ছবির কাহিনী হতে চলেছে একেবারেই আলাদা।

ছবিতে স্পেশাল অ্যাপিয়ারেন্সে থাকবেন অক্ষয় কুমার এবং রণভীর সিং। উল্লেখ্য সূর্যবংশীর বিরাট সাফল্যের মধ্যেই শোনা যাচ্ছে অজয় দেবগণকে নিয়ে ‘সিংহম ৩’ তৈরির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক রোহিত শেট্টি। আর রোহিতের এই আপকামিং ছবিতে থাকছে একাধিক চমক।

এখনও পর্যন্ত নিশ্চিত করে কিছু না জানানো হলেও জানা যাচ্ছে সিংহম সিরিজের এই ছবিতে ভারত-পাক সীমান্তে সন্ত্রাসবাদের মোকাবিলা করতে দেখা যাবে ‘বাজিরাও সিংহম ‘ ওরফে অজয় দেবগণকে। আপাতত ছবির জন্য রিসার্চের কাজ চলছে বলে খবর। জানা যাচ্ছে, ছবিতে যে পাকিস্তানের দৃশ্যগুলি দর্শকরা দেখবেন তা আদপে ভারতের মাটিতেই শ্যুট করার চিন্তাভাবনা করছেন পরিচালক রোহিত শেট্টি।

শোনা যাচ্ছে ‘সূর্যবংশী’ তে সন্ত্রাসবাদকে খতম করতে যেভাবে পুলিশ অফিসার ‘সূর্যবংশী’ অক্ষয় কুমারের সাথে ‘সিংহম’ অজয় দেবগণ এবং ‘সিম্বা’ রণবীর সিং যোগ দিয়েছিলেন ‘সিংহম-৩’ তেও নাকি একইভাবে দেখা যাবে অক্ষয় কুমার এবং রণবীর সিংকে। সূত্রের খবর খুব তাড়াতাড়ি এই ছবির শুটিং শুরু করতে চান পরিচালক। সব থাকলে নাকি ২০২৩-এর স্বাধীনতা দিবসে মুক্তি পেতে পারে এই ছবি।

Related Articles

Back to top button