গসিপবিনোদনসিনেমা

বাবার বয়সী লোকের সাথে প্রেম করে বিয়ে! বোন আলকার সিদ্ধান্তে ক্ষেপে লাল হয়েছিলেন অক্ষয় কুমার

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা অক্ষয় কুমার (Akshay kumar)। ইন্ডাস্ট্রির তিন খানদের রমারমার মধ্যেই নিজের দক্ষতায় আজ বলিউডের অন্যতম সুপারস্টার তিনি। ছবির কমতি নেই তার হাতে। বলিউডের নিউকামার হ্যান্ডসাম হিরোদের ভিড়ে আজও নতুন অক্ষয় অক্ষয় কুমার।নায়কোচিত খিলাড়ি কুমার থেকে সফল কমেডি অভিনেতা সিলভার স্ক্রিনে অক্ষয় থাকা মাত্রই সেই ছবি বক্স অফিসে সাফল্যের মুখ দেখবেই।

সুপারস্টার হওয়া সত্ত্বেও বরাবর নিজের ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখেন অক্ষয়। আদতে দিল্লির বাসিন্দা অক্ষয়ের বাড়ির লোকজন অত্যন্ত সহজ সরল। তাই ছোটো থেকেই তিনিও অত্যন্ত সহজ সরল পরিবেশের মধ্যে দিয়ে বড় হয়ে উঠেছেন। এখন স্ত্রী এবং সন্তানদের সাথে মুম্বাই থাকলেও বোন আলকা (Alka) এবং পরিবারের অনান্য সদস্যদের খুব কাছের অক্ষয়।

Akshay Kumar Sister Alka Bhatia

বোন আলকার কছে দাদা অক্ষয় কুমার হলেন একজন ‘ফাদার ফিগার’। আর বোনের প্রতি দাদা অক্ষয় কুমারও বরাবরই যথেষ্ট পজেসিভ। প্রতি বছর রাখী পূর্ণিমায় দাদার হাতে রাখি পড়াতে ভোলেননা আলকা। কিন্তু আলকা যখন নিজের থেকে পনেরো বছরের বড় এক ডিভোর্সি ব্যক্তি যিনি তিন সন্তানের বাবা তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন তখন বোনের ওপর প্রচন্ড রেগে গিয়েছিলেন দাদা অক্ষয় সহ গোটা ভাটিয়া পরিবার।

Akshay Kumar Sister Alka Bhatia

পরবর্তীতে বাড়ির অমতে রিয়েল এস্টেট ব্যবসায়ী প্রেমিক সুরেন্দ্র হিরনন্দানিকে ২০১২ সালে বিয়ে করেন অলকা। সুরেন্দ্রর সাথে তাঁর প্রথম স্ত্রী প্রীতির বিচ্ছেদ হয়ে যায় ২০০৯ সালে। তার তিন বছর পরে অলকার সঙ্গে বিয়ে সুরেন্দ্রর। প্রথমে মত না দিলেও পরে বোন অলকার ইচ্ছেকে মেনে নেন দাদা, অক্ষয়কুমার। নিজে দাঁড়িয়ে থেকে বোনের বিয়ে দেন তিনি।

তবে দাদা বলিউডের সুপারস্টার হলেও বোন আলকা বরাবরই নিজেকে লাইমলাইট থেকে দূরে রাখেন। বহুবার তিনি অক্ষয়ের চলচ্চিত্র প্রদর্শনীতে এবং বেশকিছু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তবে একবার তিনি প্রযোজক হিসেবে ফগলি নামে একটি চলচ্চিত্র প্রযোজনা করেছিলেন। ছবিটি বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পারেনি। আর বর্তমানে তিনি একজন গৃহবধূ হিসাবেই রয়েছেন।

Related Articles

Back to top button