বিনোদনসিনেমা

কোটিতে ছাড়া কথা বলেন না অক্ষয়কুমার!ঐতিহাসিক এই সিনেমায় অভিনেতার পারিশ্রমিক জানেন?

বলিউড বনাম সাউথের লড়াইয়ে কেউ কাওকেই একচুল জায়গা ছাড়তে নারাজ। একের পর এক ব্লকবাস্টার হিট সাউথের সিনেমাকে জোর টক্কর দিতে কোমর কষেছেন বলিউড সুপারস্টাররাও। বলিউডের খানদের পাশাপাশি এই তালিকায় রয়েছেন খিলাড়ি অক্ষয় কুমার। ইদানীং সিনেমাপ্রেমীদের কাছে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে অক্ষয় কুমার অভিনীত বহু প্রতিক্ষীত সিনেমা পৃথ্বীরাজ (Prithviraj)।

অক্ষয় অভিনীত এই সিনেমাটি বড়পর্দায় মুক্তি পাবে আগামী ৩ জুন। কিছুদিন আগেই সিনেমার ট্রেলর মুক্তির পর চারদিকে বিরাট শোরগোল পড়ে গিয়েছে। সিনেমাটিতে রাজপুত রাজা পৃথ্বীরাজ চৌহানের নাম ভূমিকায় অক্ষয় কুমার ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মানুশি চিল্লার, সোনু সুদ, সঞ্জয় দত্ত,মানব ভিজ। ভক্তদের মধ্যে দিনে দিনে এই সিনেমা ঘিরে হয়েছে ব্যপক কৌতূহল। দেখে নেওয়া যাক বহু চর্চিত সিনেমার জন্য কোন অভিনেতা কত পারিশ্রমিক নিয়েছেন।

১) অক্ষয় কুমার (Akshay Kumar) 

একথা সকলেই জানেন ছবিতে পৃথ্বীরাজ চৌহানের নাম ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর,পৃথ্বীরাজ চৌহানের মতো বলিষ্ঠ ঐতিহাসিক চরিত্রে অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসাবে ৬০ কোটি টাকা নিয়েছেন অক্ষয় কুমার।

২) মানুষি চিল্লার (Manushi Chilllar) 

ছবিতে পৃথ্বীরাজ চৌহানের প্রেমিকা সংযুক্তার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানুষি চিল্লার। প্রসঙ্গত এই সিনেমার হাত ধরেই অক্ষয় কুমারের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রীর। জানা যাচ্ছে প্রথম ছবিতেই ১ কোটি টাকার পারিশ্রমিক পেয়েছেন মানুষি চিল্লার।

৩) সোনু সুদ (Sonu Sood) 

পৃথ্বীরাজ চৌহানের এই বীরগাথায় চাঁদ বরদাইয়ের মত গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সোনু সুদ। সূত্রের খবর এই ছবির জন্য পারিশ্রমিক হিসাবে মোট ৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলিউডের এই হ্যান্ডসাম খলনায়ক।

৪) সঞ্জয় দত্ত (Sanjay Dutt) 

ছবিতে কাকা কানহার চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। এই ছবির জন্য অভিনেতা মোট ৫ কোটি টাকার পারিশ্রমিক পেয়েছেন বলে খবর।

৫) মানব ভিজ (Manav Vij) 

‘পৃথ্বীরাজ’ সিনেমায় মহম্মদ গৌরির মতো গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মানব ভিজ। তবে ছবিতে তিনি সবচেয়ে কম অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন বলে খবর। জানা গেছে এই ছবির জন্য মানব বিজকে মোট ১০ লক্ষ টাকা দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button