খবরবিনোদনসিনেমা

আইসিউতে চিকিৎসাধীন মা! খবর পাওয়া মাত্রই শুটিং ছেড়ে লন্ডন থেকে মুম্বাই ফিরলেন অক্ষয়

গুরুতর অসুস্থ বলিউড অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) মা অরুণা ভাটিয়া (Aruna Bhatiya)। জানা গেছে আশঙ্কাজনক অবস্থায় মুম্বাইয়ের হীরা নন্দানি হাসপাতালের আইসিইউতে (ICU) চিকিৎসাধীন রয়েছেন তিনি। অন্যদিকে অক্ষয় কুমার তখন রঞ্জিত তিওয়ারির ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। কিন্তু মায়ের অসুস্থতার খবর পাওয়া মাত্রই মাঝপথে শুটিং ছেড়ে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেন অভিনেতা।

জানা গেছে বর্তমানে অক্ষয় কুমারের মায়ের বয়স ৭৭ বছর। ক্রমাগত তাঁর স্বাস্থ্যের অবনতি হচ্ছে বলে খবর। তাই অসুস্থ মায়ের দেখাশোনা করতেই রবিবার রাতেই লন্ডন থেকে মুম্বাই ফিরেছেন অক্ষয় কুমার। জানা গেছে রবিবার রাতেই তাঁকে মুম্বাই বিমানবন্দরের বাইরে দেখা গেছে। অক্ষয় কুমার বরাবরই তাঁর মায়ের ভীষণ কাছের। একথা আগে বহুবার প্রমাণিত হয়েছে।

অক্ষয় ঘনিষ্ঠ এক সূত্রের তরফে জানানো হয়েছে “অভিনেতা বরাবরই তাঁর মা অরুণা ভাটিয়ার ভীষণ কাছের। মাকে যেন সর্বদাই চোখে হারান তিনি। তাই মায়ের শারীরিক অসুস্থতার কথা শুনে দূরে থাকতে পারেননি আর। তড়িঘড়ি সিদ্ধান্ত নেন মুম্বইয়ে ফিরে আসার।’ অন্যদিকে প্রিয় তারকার মায়ের অসুস্থতার খবর পাওয়া মাত্রই দ্রুত তাঁর আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

সেইসাথে খিলাড়ি কুমারও যাতে সব বাধা কাটিয়ে ফ্লোরে ফিরতে পারেন, সেই অপেক্ষাতেই রয়েছেন দর্শক। ইন্ডাস্ট্রিতে বরাবরই তিনি তাঁর কাজের প্রতি কমিটমেন্টের জন্য পরিচিত। তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন যে জীবনে ব্যক্তিগত চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও, যতটা সম্ভব নিজের কাজ নিজেকে করে যেতে হবে।এদিন মায়ের অসুস্থতার জন্য তিনি নিজে দেশে ফিরলেও তাঁর জন্য ‘সিন্ড্রেলা’র শুটিং যাতে বন্ধ না থাকেতার আর্জি জানিয়েছেন প্রযোজকদের কাছে।

উল্লেখ্য বর্তমানে বলিউডের ব্যাস্ততম অভিনেতা হলেন অক্ষয় কুমার। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে একগুচ্ছ ছবি। যার মধ্যে ৮টি সিনেমা এবং ১টি ওয়েব সিরিজ। আটটি ছবির মধ্যে রয়েছে বেলবটম, সূর্যবংশী, আতরঙ্গি রে, পৃথ্বীরাজ, বচ্চন পাণ্ডে, রক্ষাবন্ধন, রাম সেতু, ওএমজি-ও মাই গড ২। আর ওয়েব সিরিজটি হল- দ্য এন্ড।

Related Articles

Back to top button