বিনোদনসিনেমা

টুইঙ্কলের জন্মদিনে আদুরে বার্তা অক্ষয় কুমারের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দম্পতির রোমান্টিক ছবি

বলিউডের খিলাড়ি কুমার অক্ষয় কুমার। আজ তার স্ত্রী তথা অভিনেত্রী টুইঙ্কল খান্নার জন্মদিন। আজ অভিনেত্রী কাম লেখিকা টুইঙ্কল খান্না ৪৮ এ পা দিয়েছেন। আর অভিনেত্রীর জন্মদিনে তাকে আদুরে বার্তা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। এদিন অভিনেতা ইনস্টাগ্রামে মালদ্বীপে তাদের শীতকালীন ছুটি কাটানোর একটি ছবিও শেয়ার করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না কাঁচের মতো স্বচ্ছ নীল জলের উপরে কাঠের ব্রিজের পাশে শ্যাগ-এর ছাওয়ায় হ্যামক অর্থাৎ দড়ির দোলনায় শুয়ে বিশ্রাম নিচ্ছেন। ছবিতে দেখা যাচ্ছে টুইঙ্কলের পরনে রয়েছে একটি নীল শার্ট, ডেনিম শর্টস এবং সানগ্লাস। অন্যদিকে অক্ষয় পরেছেন একটি নীল টাই-ডাই পোশাক এবং তার চোখে ছিল গাঢ় নীল সানগ্লাস।

ছবিতে ক্যামেরার দিকে তাকিয়ে হাসতে হাসতে পোজও দেখা যায় দম্পতিকে। পোস্টটি শেয়ার করে অক্ষয় ক্যাপশনে লিখেছেন, ” তোমার সাথে,আমার পাশে এমনকি ব্লুজগুলিও আমার অগ্রসর হওয়ার পথে সহজ… শুভ জন্মদিন টিনা।” অবক্ষয়ের দেওয়া এই ভালোবাসার বার্তার কমেন্টে ভালোবাসার ইমোজি দিয়েছেন টুইঙ্কল। অক্ষয়-টুইঙ্কেলের এই রোমান্টিক ছবি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

উল্লেখ্য টুইঙ্কল হলেন দেশের প্রয়াত সুপারস্টার রাজেশ খান্নার মেয়ে। আজ অর্থাৎ ২৯ ডিসেম্বর টুইঙ্কলের পাশাপাশি তার বাবা রাজেশ খান্নারও জন্মদিন। আর বাবার ৮০তম জন্মবার্ষিকীতে তাঁকে স্মরণ করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর মেয়ে টুইঙ্কল। বাবার সঙ্গে তাঁর বহু পুরোনো একটি সাদা-কালো ছবি ইনস্টাগ্রামে একটি আবেগঘন বার্তা লিখেছেন অভিনেত্রী।

রাজেশ খান্নার সাথে ছবিটিতে দেখা যাচ্ছে রাজেশ খান্নার গালে চুম্বন এঁকে দিচ্ছেন ছোট্ট টুইঙ্কল। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বাবা বলতেন ওঁর জন্মদিনে আমিই নাকি সেরা উপহার। আর তা বলার কারণও ছিল। ওঁর জন্মদিনেই যে পৃথিবীতে প্রথম পা রেখেছিলাম। ছবিতে একটি ছোট্ট তারা এই ব্রহ্মান্ডের সবচাইতে বড় তারার দিকে তাকিয়ে রয়েছে।’ চিঠির শেষে অভিনেত্রী লিখেছেন, ‘বাবা, আজ এই দিনটা আমাদের। চিরকালের মতোই।’

Related Articles

Back to top button