বিনোদনসিনেমা

মুখ থুবড়ে পড়লো অক্ষয় কুমার, kashmir Files এর কাছে ফিকে বচ্চন পান্ডে, তিন দিনে আয় মাত্র….

যেই ছবি নিয়ে মুক্তির আগে টু শব্দ করেনি কেউ সেই ‘দ্য কাশ্মীর ফাইলস’- এখনও পর্যন্ত হল গুলিতে দায়িয়ে রাজত্ব করছে। ১১ মার্চ মুক্তি পাওয়ার পর এই পর্যন্ত বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এই ছবির বক্স অফিস আয় প্রায় ২০০ কোটি ছুঁই ছুঁই , ভাগ্যের এমন পরিহাস এই ছবির সাথে অক্ষয় কুমারের ‘বচ্চন পান্ডে’-কে সংগ্রহের জন্য লড়াই করতে হয়েছে। অক্ষয় কুমার এবং কৃতি শ্যানন অভিনীত ছবিটি নিয়ে অনেক হৈ চৈ ছিল। মুক্তির দিন বেছে নেওয়া হল হোলির দিন। কিন্তু আফসোস, লম্বা উইকএন্ড থাকা সত্ত্বেও ছবিটি তেমন চমক দেখাতে পারেনি।

অক্ষয় কুমার এবং কৃতি স্যানন অভিনীত এই ছবি  প্রথম দিনে ১৩.২৫ কোটির সংগ্রহ ছিল, যা কাশ্মীর ফাইলের চেয়ে অনেক কম ছিল। দ্বিতীয়ত, ছবিটির আয় কিছুটা বাড়বে বলে মনে হয়েছিল কিন্তু তা হয়নি। শনিবার ছবিটির সংগ্রহ ছিল প্রায় ১২ কোটি টাকা। মানে প্রথম দিনের চেয়ে কম। একই সঙ্গে রবিবারের কালেকশনও বেরিয়েছে।

শুক্র ও শনিবারের কালেকশন দেখে মনে করা হচ্ছিল রবিবারে ভাল টাকা আয় করতে পারে বচ্চন পান্ডে। কিন্তু কাশ্মীর ফাইলস সুনামিতে বচ্চন পান্ডের স্টারডম ম্লান হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে। রবিবার, ছবিটি বক্স অফিসে ১২কোটি আয় করেছে। অর্থাৎ তিনদিনের আয়সহ ছবিটি এখন পর্যন্ত ৫০কোটির অঙ্কও পার করতে পারেনি।

প্রসঙ্গত , বচ্চন পান্ডে ফরহাদ সামজি পরিচালিত ২০১৪ সালের তামিল সিনেমা জিগারথান্দার রিমেক। বচ্চন পান্ডের তামিল ভার্সন হিট ছিল। একই সময়ে, এর হিন্দি রিমেক সমানভাবে ফ্লপ বলে মনে হচ্ছে। বচ্চন পান্ডের আগে, ফরহাদ সামজি হাউসফুল 3-4, এবং বু সবকি ফাতেগির মতো চলচ্চিত্র নির্মাণ করেছেন। কাজ করেননি বচ্চন পান্ডে। এখন দেখা যাক অক্ষয় কুমার তার পরবর্তী ছবিতে কী করেন।

Related Articles

Back to top button