বিনোদনসিনেমা

একা নয়, মার্কেট কাঁপাতে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের সাথে কাজ করতে চান অক্ষয় কুমার

বলিউড (Bollywood) এর সাথে দক্ষিণী ইন্ডাস্ট্রির (South industry) রেষারেষি বহাল রয়েছে। একের পর এক হিট ছবি ভারতবাসীকে উপহার দিয়ে ইতিমধ্যেই বলিউডের ত্রাসে পরিণত হয়েছেন দক্ষিণী তারকারা। দক্ষিণের একেকটি ছবি প্রেক্ষাগৃহে আসছে এবং বক্সঅফিসে ১০০০ কোটি না কামিয়ে তারা থামার নাম করছেনা। এদিকে, বলিউডের একেকটা ছবি মাত্র ১০ কোটি আয় করতেই হিমশিম খাচ্ছে। স্বভাবতই, বলিউডের বেশিরভাগ তারকাই দক্ষিণের সুপারস্টারদের উপর রেগে আগুন।

কিন্তু এবার এক্কেবারে অন্য সুর গাইলেন বলিউডের খিলাড়ী (Khiladi) অক্ষয় কুমার (Akshay Kumar)। তিনি কোনোভাবেই এই সাউথ এবং বলিউডের বিতর্কে জড়াতে রাজি নন। তিনি ভারতীয় সিনেমায় কোনোও বিভাজন চাননা। বরং দক্ষিণী অভিনেতাদের সাথে মিলে মিশে কাজ করতেও একপায়ে খাঁড়া তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে, অক্ষয় ইচ্ছা প্রকাশ করেন অভিনেতা আল্লু অর্জুনের সাথে কাজ করার জন্য।’

অক্ষয় কুমার তার সিনেমা সম্রাট পৃথ্বীরাজ মানুশি চিল্লারের সাথে প্রচার করছিলেন, তখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রগুলি ইদানিং বলিউডের থেকেও ভালো অবস্থায় রয়েছে। এই প্রসঙ্গে পৃথ্বীরাজ কী বলবেন? অক্ষয়ের সাফ উত্তর, “দয়া করে দেশে ডিভাইড এন্ড রুল তৈরি করা বন্ধ করুন। দক্ষিণ এবং উত্তর বলে কিছু নেই আমরা সবাই শিল্পী। এই মুহুর্তে সমস্ত শিল্পীদের একসাথে কাজ করার সময় এসেছে ভারতীয় সিনেমার স্বার্থে”। এরপরেই অক্ষয় উল্লেখ করেন তিনি ‘পুষ্পারাজ’ আল্লু অর্জুনের সাথে কাজ করতে চান৷

প্রসঙ্গত, গতকালই মুক্তি পেয়েছে অক্ষয়কুমার অভিনীত বহু প্রতিক্ষীত সিনেমা সম্রাট পৃথ্বীরাজ চৌহান। যশ রাজ (Yash Raj) ব্যানারের সবচেয়ে ব্যয়বহুল এই সিনেমা নিয়ে বিরাট প্রত্যাশা ছিল দর্শকমহলে। প্রসঙ্গত কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয়কুমার অভিনীত বহু প্রতিক্ষীত সিনেমা ‘বচ্চন পান্ডে’। এই ছবিটি বক্স অফিসে প্রথম দিনেই ১৩ কোটি আয় করেছে।

তাই দর্শকদের প্রত্যাশা ছিল পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ৩০০ কোটি বাজেটের তৈরি এই সিনেমাটি মুক্তির প্রথম দিনেই ১৬ কোটির উপরে আয় করবে। কিন্তু দুঃখের বিষয় সেই প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়ে মুক্তির প্রথম দিনে মাত্র ১২ কোটি আয় করতে পেরেছে।

Related Articles

Back to top button