খবরবিনোদনভিডিওসিনেমা

সব টাকার খেলা! একসময় নিজেই খারাপ বলতেন, আজ বিমলের বিজ্ঞাপনে হাজির অক্ষয় কুমার, ধিক্কার নেটপাড়ায়

বলিউডের প্রথমসারির অভিনেতাদের মধ্যে অন্যতম অক্ষয় কুমার (Akshay Kumar)। বলিউডের খিলাড়ি নামেও পরিচিত অভিনেতা। বর্তমানে ৫৪ বছর বয়স হলেও নিজেকে এক্কেবারে ফিট রেখেছেন অভিনেতা। শুধু তাই নয় সর্বদাই নিজেকে কাজের মধ্যে ব্যস্ত রাখতে ভালোবাসেন তিনি। বলিউডের পুরোনো সুপারস্টার হলেও আজও সর্বদাই শুটিংয়ে ব্যস্ত থাকেন অক্ষয় কুমার।  বলিউডের দৌলতে ১০০ কোটির সম্পত্তি হয়ে গিয়েছে অভিনেতার, তবে তাতেও শুধু ছবিতে অভিনয় নয়! বিজ্ঞাপনেও মোটা টাকা আয় রয়েছে তাঁর।

জানলে হয়ত অবাক হবেন এক একটা বিজ্ঞাপণীতে অভিনয়ের কন্যা কয়েককোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন অক্ষয় কুমার। আর এভাবেই অভিনয়ের পাশাপাশি মোটা টাকা রোজগার করেন তিনি। টিভির পর্দায় একাধিক বিজ্ঞাপনে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে। তবে সম্প্রতি একটি বিজ্ঞাপনের জেরে ব্যাপক কটাক্ষ তথা নিন্দার শিকার হয়েছেন অভিনেতা।

অজয় দেবগণ থেকে শাহরুখ খান এই দুই অভিনেতাকেই আমরা সকলেই বিমল পান মশলার বিজ্ঞাপনে (Vimal Pan Masala Advertisement) দেখেছি। তবে টিভির পর্দায় পান মশলার বিজ্ঞাপন দেখা গেলেও আদতে কিন্তু এগুলি গুটখার বিক্রি বাড়াতে সাহায্য করে। যেটা শরীরের পক্ষে খুবই ক্ষতিকারক। সেলেব্রিটি হয়ে শুধুমাত্র টাকার জন্য এই ধরণের বিজ্ঞাপনে কাজ করে এর আগেও কটাক্ষের শিকার হয়েছেন একাধিক অভিনেতারা।

শুরু থেকে অজয় দেবগণকেই দেখা যেত বিমল এর বিজ্ঞাপনে। কিন্তু মাঝে তাঁর পান মশলা এর বিজ্ঞাপন নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং চরম উঠতে কিছুদিন সরে গিয়েছিলেন অভিনেতা। বদলে বিমলের বিজ্ঞাপনে দেখা যায়  শাহরুখ খানকে। তবে সম্প্রতি নতুন বিমলের বিজ্ঞাপনে অজয় শাহরুখের সাথে অক্ষয় কুমারকেও দেখা গিয়েছে। অর্থাৎ বলিউডের তিন প্রথমসারির অভিনেতারা মিলে বিমল পান মশলার বিজ্ঞাপণ দিচ্ছেন।

নতুন এই বিজ্ঞাপনে অক্ষয় কুমারকে দেখেই সরব হয়েছে নেটপাড়া। কারণ সিনেমা হলে সিনেমা শুরু আগেই বহুবার তাকেই বলতে শোনা যায় যে তামাকজাত পদার্থ বিড়ি, সিগরেট, গুটখা শরীরের জন্য ক্ষতিকারক এমনি মৃত্যু পর্যন্ত হতে পারে এগুলো সেবন করলে। তাই এমন বিজ্ঞাপনে শেষমেশ অক্ষয় নিজেই যোগ দেবেন এটা নেটিজেনদের অনেকেই মেনে নিতে পারেননি। আর তীব্র নিন্দা করেছেন নেটিজেনদের একটা বড় অংশ।

Related Articles

Back to top button