বিনোদনসিনেমা

এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ! বলিউডে জুটি বাঁধতে চলেছেন দুই স্টান্টম্যান অক্ষয় ও টাইগার

টাইগার শ্রফ এবং অক্ষয় কুমার বলিউডে এই দুজনের বয়সের আকাশ পাতাল তফাৎ হলেও দুজনেই ফিটনেসে দুজনকে টেক্কা দেন। এবার ভাবুন তো যদি এই দুই অ্যাকশন হিরো একসাথে পর্দায় জুটি বাধে তবে কতটা ধামাকা হতে চলেছে? এবার এই অসাধ্যই সাধন করতে চলেছেন আলি আব্বস জাফর। শোনা যাচ্ছে তার পরিচালনাতেই নতুন ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’তে জুটি বাঁধতে চলেছেন টাইগার শ্রফ এবং অক্ষয় কুমার।

শোনা যাচ্ছে, ডেভিড ধাওয়ান পরিচালিত অমিতাভ-গোবিন্দার বিখ্যাত ছবির নাম অনুসারেই এই ছবি তৈরি হতে চলেছে। ডেভিডের এই ছবিতে ছিলেন তাবড়-তাবড় সব বলি তারকারা। ছবিতে অভিনয় করেছিলেন রবিনা ট্যান্ডন, অনুপম খের, পরেশ রাওয়াল, শরৎ সাক্সেনারা।

আসছে বছর জানুয়ারিতেই শ্যুট শুরুর কথা ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র। সকলকে চমকে দিয়ে প্রথম বারের জন্য পর্দা ভাগ করতে চলেছেন টাইগার এবং অক্ষয়। ছবিটির প্রযোজনা করবেন বাশু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি।

Tiger Shroff, টাইগার শ্রফ

গুঞ্জন শোনা গেলেও প্রযোজনা সংস্থার তরফে এখনও পর্যন্ত ফাইনাল কিছুই জানানো হয়নি। তবে বলাই বাহুল্য দুই স্টান্টম্যান যখন একসাথে আছেন তখন ছবিতে দেখা যাবে ভরপুর অ্যাকশন ।শ্যুট শেষ করে হয়ত ২০২৩ সালের প্রথম দিকে মুক্তি পেতে পারে এই ছবি। আপাতত বাশু ভাগনানিরই পরের ছবি ‘সিনড্রেলা’য় কাজ করার কথা আছে অক্ষয়ের। আর এই প্রযোজকেরই আরেকটি প্রোজেক্ট ‘গণপথ’এ দেখা যাবে টাইগারকে। অন্যদিকে অক্ষয়ের এখন দারুণ সময় চলছে তার অভিনীত সূর্যবংশী বক্সঅফিসে সুপার হিট হয়েছে।

Related Articles

Back to top button