বিনোদনসিনেমা

রিমেকের ঠেলায় শেষ হতে বসেছে ইন্ডাস্ট্রি! তবু টুকেই সিনেমা করবেন অক্ষয়-টাইগার, জানালেন পরিচালক

চলতি বছরের শুরুর দিকেই ঘোষণা করা হয়েছিল এবার এক ছবিতে অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। ছবির নাম ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ (Bade Miyan Chote Miyan)। পরিচালকের আসনে থাকবেন আলি আব্বাস জাফর। এরপর সেই ছবি নিয়ে একাধিক আপডেট সামনে এসেছে। সম্প্রতি যেমন পরিচালক নিজে ছবিটি নিয়ে একটি বড় আপডেট দিয়েছেন।

আসলে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ নামটি শুনেই দর্শকদের একাংশ ধরে নিয়েছিলেন যে এই ছবিটি ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত একই নামের ছবির হিন্দি রিমেক। বলিউডের এই দুর্দিনেও এখনও সেই রিমেকই নির্মাতাদের ভরসা দেখে খানিক চটেও গিয়েছিলেন তাঁরা। তবে সত্যিই কি তাই?

Akshay Kumar and Tiger Shroff

জানিয়ে রাখি, ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’য় অভিনয় করেছিলেন বলিউডের দুই সুপারস্টার অমিতাভ বচ্চন এবং গোবিন্দা। দর্শকদের বেশ ভালোলেগেছিল সেই ছবি। তাহলে কি সত্যিই সেই ক্লাসিক ছবিরই রিমেক নিয়ে আসছেন অক্ষয় টাইগার?

সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের তরফ থেকে এই একই প্রশ্ন রাখা হয়েছিল ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র পরিচালক আলি আব্বাস জাফরের (Ali Abbas Zafar) কাছে। তিনি জানান, অক্ষয় টাইগারের সিনেমা একেবারেই অমিতাভ গোবিন্দার ছবির রিমেক নয়।

Ali Abbas Zafar

পরিচালকের কথায়। ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমার রিমেক নিয়ে আসছেন না তাঁরা। বরং ছবির এই নামটির পিছনে একটি বড় কারণ রয়েছে। শুধু তাই নয়, আলি বলেন, আক্কি এবং জ্যাকি পুত্র অভিনীত সিনেমায় একটি বড় রকমের টুইস্ট রয়েছে, যা ১৯৯৮ সালের ছবির প্রতি একটি ‘ট্রিবিউট’ হতে পারে।

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র নিরিখে বলা হলে, মাস কয়েক আগে শোনা গিয়েছিল, এই ছবির জন্য অক্ষয়-টাইগারের পারিশ্রমিক কমিয়ে দেওয়া হয়েছে। দুই তারকাই বেশ কয়েকটি ফ্লপ ছবি ডেলিভার করার পর ছবির নির্মাতারা তাঁদের পারিশ্রমিকের পিছনে বেশি টাকা ব্যয় করতে ভয় পাচ্ছেন। সেই কারণেই দুই তারকার পারিশ্রমিক কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যায়।

Related Articles

Back to top button