বিনোদন

বচ্চন পান্ডের জন্য একাই ৯৯ কোটি পারিশ্রমিক নিয়েছেন অক্ষয় কুমার! এদিকে বক্স অফিসে চূড়ান্ত ফ্লপ ছবি

বলিউডের (Bollywood) খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। প্রতি বছর একেরপর এক সুপার হিট ছবি উপহার দেন অভিনেতা। আর অভিনয়ের দৌলতেই কয়েকশো কোটির মালিক অক্ষয় কুমার। প্রতিবছর বছর বেড়েই চলেছে তাঁর সম্পত্তি। কেননা অক্ষয় কুমার একেকটা ছবির জন্য যা পারিশ্রমিক নেন তা শুনলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।

আগে তার পারিশ্রমিকের খানিক ধারণা আপনাদের দিই, লকডাউনের (Lockdown) আগে অক্ষয় কুমারের পারিশ্রমিক ছিল ৯৯ কোটি, লকডাউনের মধ্যেই সেটা বেড়ে একবার ১০৮ কোটি, সেখান থেকে ১১৭ কোটি।এছাড়াও, সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, অক্ষয়ের ছবিগুলির প্রোডাকশন খরচ ৩৫-৪৫ কোটি টাকা। প্রিন্ট আর পাবলিসিটির জন্য লাগে ১৫ কোটি টাকা। সবমিলিয়ে ছবির বাজেট থাকে ১৮৫ থেকে ১৯৫ কোটি টাকা।

এবার জানাই, অক্ষয় কুমার তার সর্বশেষ ছবি বচ্চন পান্ডের জন্যই নিয়েছেন ৯৯ কোটি টাকা। আগেই বলেছি, অক্ষয় কুমার ১০০ কোটির কমে কথাই বলেন না। শোনা যাচ্ছে, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা নিজেই অভিনেতার সঙ্গে আলোচনার পরে এই বিপুল অঙ্কের পারিশ্রমিক চূড়ান্ত করেন।

তাও, অনেক দরাদরির পরেই এই পারিশ্রমিকে রাজি হয়েছেন অক্ষয়। কিন্তু এত টাকা তিনি বচ্চন পান্ডের জন্য নিলেও বক্স অফিসে কিন্তু তার বিন্দু মাত্র ছাপ চোখে পড়েনি। কেননা, বক্স অফিসের হিসেব বলছে, প্রথম দিনে ছবিটি ব্যবসা করেছে ১৩ কোটি টাকার, যা মোটেই আশানরূপ নয়। তাই বিগ বাজেট ছবি বচ্চন পান্ডের বক্স অফিস কালেকশন নিয়ে বেশ কিছুটা চিন্তিত অক্ষয় কুমার এমনটাই মনে করছেন অনেকে। এছাড়াও আগামী সপ্তাহে প্রতিযোগিতা আরো বাড়বে বৈ কমবে না। যার কারণ ২৫ শে মার্চ মুক্তি পেতে চলেছে এস এস রাজামৌলির বহুপ্রতীক্ষিত ছবি আর আর আর।

Related Articles

Back to top button