বিনোদনভিডিওসিনেমা

ব্যাক টু ব্যাক ফ্লপের পর, এবার রাম নাম নিয়ে Ram Setu’র টিজার প্রকাশ করলেন অক্ষয় কুমার

চলতি বছর অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত পরপর তিনটি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এরপর রিস্ক না নিয়ে চতুর্থ ছবি ওটিটি’তে রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। এবার এসবের মাঝেই বছরের পঞ্চম নিয়ে আসছেন আক্কি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ছবির টিজার।

একদিকে চলছে ‘বয়কট’ ট্রেন্ড, অপরদিকে রয়েছে বিতর্ক- এসবের মাঝেই ‘রাম সেতু’র (Ram Setu) টিজার প্রকাশ্যে এনেছেন বলিউডের ‘খিলাড়ি’। সেখানে একেবারে নতুন লুকে দেখা গিয়েছেন অভিনেতাকে। সেই টিজারেই জানিয়েছেন, হাতে মাত্র তিন দিন সময় নিয়ে রাম সেতুর অভিযানে নামছেন তিনি।

Ram Setu movie

এক মিনিটেরও কম সময়ের সেই ভিডিওয় দেখা গিয়েছে, একটি বিশেষ শ্যুট পরে সমুদ্রে ঝাঁপ দিয়েছেন অক্ষয়। এরপর দেখা যায় জলের গভীরে গিয়ে রাম সেতুর খোঁজ করছেন তিনি। জানিয়ে রাখি, এই সিনেমায় একজন পুরাতত্ত্ববিদের চরিত্রে অভিনয় করেছেন বলি সুপারস্টার। তাঁর সঙ্গেই ‘রাম সেতু’তে রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ,  নুসরত ভারুচ্চা এবং সত্যদেব কাঞ্চরানা। টিজারে অল্প সময়ের জন্য দেখা মিলেছে তাঁদেরও।

Ram Setu movie

‘রাম সেতু’র টিজার দেখার পর দর্শকদের তা বেশ ভালোলেগেছে। তাঁদের নজর কেড়েছে ব্যাকগ্রাউন্ডে চলতে থাকা ‘রাম রাম’ উচ্চারণ। যদিও টিজারে ছবির গল্পের আভাস পাওয়া যায়নি। তবে আক্কি ভক্তদের ঘোষণা, এই ছবি বক্স অফিসে ঝড় তুলবেই। এমনকি বয়কটের ডাক তোলা দর্শকদের একাংশেরও নাকি ছবির টিজার বেশ ভালো লেগেছে।

তবে টিজার দেখে দর্শকদের ভালোলাগলেও, ইতিমধ্যেই ছবিটি ঘিরে বিতর্কও তৈরি হয়েছে। বিজেপি সাংসদ সুব্রহ্ম্যণম স্বামী অভিযোগ তুলেছেন, অক্ষয়ের সিনেমায় তথ্য বিকৃত করে পরিবেশন করা হয়েছে। আর সেই কারণে ‘খিলাড়ি’ এবং ছবির প্রযোজনা সংস্থা কর্ম মিডিয়ার বিরুদ্ধে ক্ষতিপূরণ দাবি করে মামলা করেছেন সুব্রহ্মণম স্বামীর আইনজীবী।

এখানেই থামেননি বিজেপি সাংসদ। তিনি দাবি করেন, আক্কি যদি একজন বিদেশি নাগরিক হন, তাহলে তাঁকে গ্রেফতার করা হোক এবং তারপর দেশ থেকে বের করে দেওয়া হোক। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি বলি সুপারস্টার।  এবার দেখার, আগামী ২৫ অক্টোবর মুক্তি পেতে চলা এই ছবির হাত ধরে অক্ষয়ের সুদিন ফেরে কিনা।

Related Articles

Back to top button