বিনোদনভিডিওসিনেমা

ফ্লপ হয়েছে ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’, কিডনি বেচে বোনের বিয়ে দেবেন অক্ষয় কুমার! দেখুন ভিডিও

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে অক্ষয় কুমার অভিনীত ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’। তবে সেই ছবি এখন অতীত। ‘সম্রাট পৃথ্বীরাজ’এর ব্যর্থতা ভুলে নতুন ছবি নিয়ে হাজির হয়েছেন বলিউডের ‘খিলাড়ি’। বুধবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমার (Akshay Kumar), ভূমি পেডনেকর অভিনীত ‘রক্ষা বন্ধন’ ছবির ট্রেলার (Raksha Bandhan Trailer)।

আনন্দ এল রাই পরিচালিত এই ছবি ভাই-বোনের সম্পর্কের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে। এই ছবিতে অক্ষয় এবং ভূমি ছাড়াও আরও চার নতুন অভিনেত্রীকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

Raksha Bandhan Movie

অক্ষয় নিজের ছবির মাধ্যমে একটি সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেন। সেকথা ‘প্যাডম্যান’, ‘টয়লেট এক প্রেম কথা’ দেখলেই বেশ বোঝা যায়। নতুন ছবিতেও তার অন্যথা হয়নি। এবার দর্শকদের সমাজের পণপ্রথার বিষয়ে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন এই বলিউড সুপারস্টার।

‘রক্ষা বন্ধন’ ছবির ট্রেলর দেখে ছবির কাহিনীর বিষয়েও কিছুটা আন্দাজ করা যাচ্ছে। ছবিতে অক্ষয়ের চরিত্রের চার বোন রয়েছে। পেশায় সে একজন ফুচকা বিক্রেতা। তাঁর নিজেরও একটি প্রেমকাহিনী রয়েছে, কিন্তু বোনেদের বিয়ে নিয়ে সদাচিন্তিত অক্ষয় সেই বিষয়ে খুব একটা ভাবেন না।

Akshay Kumar starer Raksha Bandhan trailer out,Raksha Bandhan Trailer,Akshay Kumar,Raksha Bandhan,Raksha Bandhan Movie,Bollywood,Entertainment,অক্ষয় কুমার অভিনীত রক্ষা বন্ধনের ট্রেলার,রক্ষা বন্ধন ছবি,রক্ষা বন্ধন,রক্ষা বন্ধন ছবির ট্রেলর,বলিউড,বিনোদন

অভাবের সংসারে চার বোনের বিয়ে কীভাবে দেবেন তা নিয়ে চিন্তা সবসময় তাঁর মাথায় ঘোরে। এসবের মাঝেই নিজের দোকান বন্ধ রেখে এক বোনের বিয়ে দেয় সে। সেই বোন একথা জানতে পারার পর যখন জিজ্ঞেস করে, এক বোনের বিয়ে এভাবে হলেও, বাকিদের বিয়ে সে কীভাবে দেবে? জবাবে দাদা বলেন, ‘আমার দু’টি কিডনি রয়েছে, সেগুলি বিক্রি করে দেন’। এই সংলাপটি শুনে দর্শকদের চোখেও জল চলে এসেছে। পাশাপাশি ট্রেলরই যদি এত দুর্দান্ত হয়, তাহলে বাকি ছবিতে কী আছে তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

অক্ষয় কুমার অভিনীত এই ছবির ট্রেলরে ভাই-বোনের সম্পর্কের পাশাপাশি সমাজের পণ প্রথার বিষয়েও কিছুটা দেখানো হয়েছে। ট্রেলরে দেখা যাচ্ছে, ছবিতে অক্ষয়ের কাছে পণ হিসেবে ২০ লাখ টাকার দাবি করা হচ্ছে। ‘খিলাড়ি’ তাঁর নতুন ছবিতে পণ প্রথা নিয়ে কীভাবে বার্তা দেন দর্শকরা সেই বিষয়টি দেখার জন্যেও মুখিয়ে রয়েছেন।

‘টয়লেট এক প্রেম কথা’র পর ফের ‘রক্ষা বন্ধন’ ছবিতে অক্ষয়-ভূমির জুটি দেখা যাবে। আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। উল্লেখ্য, সেই দিনই মুক্তি পাবে আমির খান-করিনা কাপুর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। এই দুই সুপারস্টারের টক্করে দুই ছবির বক্স অফিস কালেকশনে কেমন প্রভাব পড়ে এবার সেটাই দেখার।

Related Articles

Back to top button