খবরগসিপবিনোদনসিনেমা

বলিউডের খানেদের জব্বর টেক্কা! একছবিতেই ১৯৬ কোটি নতুন রেকর্ড গড়লেন খিলাড়ি অক্ষয় কুমার

অ্যাকশন, রোমান্স থেকে কমেডি সবকিছু যদি একসাথে পেতে হয় তাহলে বলিউডের সিনেমা একেবারে পারফেক্ট। আর বিনোদনের জন্য বলিউডের সিনেমা ছোট থেকে বড় সবাই দেখে। সালমান খান (Salman Khan). শাহরুখ খান (Shahrukh Khan)থেকে শুরু করে আমির খান (Amir Khan) অক্ষয় কুমার (Akshay Kumar), রণবীর সিং (Ranveer Singh), অজয় দেবগন (Ajay Devgan) এমন একাধিক সুপারস্টার  বলিউডে। তবে সেরা তো যে কোনো একজনই হয়! আর ২০২১ সালে বক্স অফিস কালেকশনের দিক থেকে সেরা হলেন খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার।

হ্যাঁ ঠিকই দেখছেন, বলিউডে ২০২১ সাল বেশ গুরুত্বপূর্ণ ছিল। দীর্ঘ লকডাউন কাটিয়ে আবারো সিনেমাহল মুখী হয়েছে দর্শকেরা। ধীরে ধীরে অভিনয় ইন্ডাস্ট্রির চাকা আবারও ঘুরতে শুরু করেছে। তবে এবছর কারোর ছবি মুখ থুবড়ে পড়েছে তো কেউ আবার কামাল করে দিয়েছে। আর খিলাড়ি অক্ষয় কুমার বছরের শেষের দিকেই রীতিমত বাজিমাত করে দিয়েছেন।

২০২১ এর ৫ই নভেম্বর রিলিজ হয়েছে অক্ষয় কুমারের ছবি ‘সূর্যবংশী (Sooryavanshi)’। অবশ্য ছবিতে অক্ষয় একা নন সাথে অজয় দেবগন ও  রণবীর সিংকেও দেখা গিয়েছে। সূর্যবংশী ছবিটি বক্স অফিসে একেবারে সুপারহিট হয়েছে। রিলিজের প্রথম ৫ দিনেই ১০০ কোটি টাকা উপার্জন করেছিল ছবিটি। আর বছরে মোট ১৯৬ কোটি টাকার বক্স অফিস কালেকশন করেছে সূর্যবংশী। যেটা ২০২১ সালের সর্বোচ্চ বক্স অফিস কালেকশন।

যদিও বলিউডের সবচাইতে ব্যস্ত ও বেশ সংখ্যক ছবি অক্ষয় কুমারই করেন। তবে সূর্যবংশী  ছবিটি প্রথম সর্বোচ্চ কালেকশনের তালিকায় অক্ষয় কুমারের নাম তুলেছে। অন্যদিকে সালমান খানের ৯টি, আমির খানের ৭টি ও শাহরুখ খানের ৫টি ছবি রয়েছে এই তালিকায়। সুতরাং এবছর খানদের একপ্রকার টেক্কা দিলেন অক্ষয় কুমার।

প্রসঙ্গত, সূর্যবংশী করেই থামেননি অক্ষয় কুমার। ইতিমধ্যেই নিজের পরবর্তী ছবির জন্য শুটিংয়ের কাজ শুরু করে দিয়েছেন তিনি। ২০২২ সালে দুটি বিগ বাজেট ছবিতে দেখা যাবে অভিনেতাকে। যার একটি হল বচ্চন পান্ডে ও আরেকটি রাম সেতু। এই ছবি দুটি সুপারহিট হবে এমনটাই আশা করছেন অধিকাংশরা।

Related Articles

Back to top button