খবরবিনোদনসিনেমা

দক্ষিণী ছবিকে কড়া চ্যালেঞ্জ বলিউডের! সোনু, অক্ষয়, সঞ্জয়ের ‘পৃথ্বীরাজ’ এর ট্রেলারেই করল বাজিমাত

বাড়তে থাকা দক্ষিণী ছবির জনপ্রিয়তার মাঝে বলিউড ইন্ডাস্ট্রির জন্য অক্সিজেন জোগাল ‘পৃথ্বীরাজ’ (Prithviraj)। বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar), সোনু সুদ (Sonu Sood) থেকে সঞ্জয় দত্ত (Sanjay Dutt) সহ একাধিক নামিদামি তারকাদের নিয়ে ঐতিহাসিক কাহিনীর ওপর তৈরী হচ্ছে ছবিটি। অভিনেতা অক্ষয় কুমারের দাবি, এই ছবিতে  মহান সম্রাট পৃথ্বীরাজ চৌহানের (Prithviraj Chauhan) সম্পর্কে আরও ভালো ভাবে জানতে পারবে নবীন প্রজন্ম।

ছবিতে পৃথ্বীরাজ এর ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। তাঁরই সাথে থাকবেন সোনু সুদ থাকবেন চাঁদ বার্ডি ও সঞ্জয় দত্ত থাকবেন কাকা কানহার চরিত্রে। ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দকেহা যাবে অভিনেত্রী মানুষী চিল্লারকে। ইতিমধ্যেই ছবির ট্রেলার ভিডিও প্রকাশ্যে এসেছে। ট্রেলার ভিডিওতে কয়েক ঘন্টার মধ্যেই প্রায় ৫ কোটি ভিউ হয়ে গিয়েছে।

Akshay Kumar in Prithviraj Movie

ট্রেলার দেখে বোঝা যাচ্ছে দ্বাদশ শতাব্দীর ঐতিহাসিক কাহিনীকে তুলে ধরা হয়েছে ছবিতে। যেখানে পৃথ্বীরাজ চৌহানকে (অক্ষয় কুমার) দিল্লির সিংহাসনে অভিষেক করা হয়েছে। এরপর প্রেমকাহিনী থেকে সুলতান মোহাম্মদ ঘোরির দিল্লির ওপর নজর থেকে বিশাল যুদ্ধ সবটাই তুলে ধরা হয়েছে এই ছবির মধ্যে দিয়ে।

বোঝাই যাচ্ছে দক্ষিণী ছবিকে কড়া চ্যালেঞ্জ জানাতে ঐতিহাসিক কাহিনী ও দুর্দান্ত ভিএফএক্সের কাজ নিয়ে কোমর কষেছে বলিউড। ট্রেলার দেখে নেটিজেনরা [প্রশংসায় ভরিয়েদিয়েছেন। অনেকেই ট্রেলার দেখে মন্তব্য করেছেন যে বলিউডের হারিয়ে যাওয়া গৌরব আবারো পুনুরুদ্ধার হবে এই ছবি দিয়েই। একাধিক দৃশ্যের কথা উল্লেখ করে সোশ্যাল মিডিয়াতে সর্বত্রই চলছে প্রশংসা।

তবে ট্রেলারে সোনু সুদ, সঞ্জয় দত্তের লুকের প্রশংসা করলেও অক্ষয় কুমারের রাজার লুক নিয়ে অনেকেই  হতাশ হয়েছে। রাজা হিসাবে তাকে ঠিক মানাচ্ছে না বলে মত নেটিজেনদের একাংশের। তবে সম্রাট পৃথ্বীরাজ চৌহান এবং রাজকুমারী সংযুক্তার প্রেমকাহিনী নিয়ে তৈরী এই ছবি যে ব্লকবাস্টার হতে চলেছে সেটার আভাস পাওয়া যাচ্ছে ট্রেলার থেকেই।

যেমনটা জানা যাচ্ছে আগামী ৩রা জুন রিলিজ হতে চলেছে এই ছবিটি। তবে সবচাইতে মজার বিষয় হল দক্ষিণী ছবি যেমন অনুবাদ করে হিন্দি ও ইংরেজিতে দেখানো হচ্ছে তেমনি বলিউডের ‘পৃথ্বীরাজ’ ছবিটিকেও এবার তামিল ও তেলেগু ভাষায় অনুবাদ করে রিলিজ করা হবে। অর্থাৎ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে এবার একপ্রকার ‘হাল্লা বোল’ জানিয়ে দিল বলিউড ইন্ডাস্ট্রি।

Related Articles

Back to top button