বিনোদনসিনেমা

‘সূর্যবংশী’র গানে ইন্দোনেশিয়ার ভক্তদের দুর্দান্ত নাচ! দেখে অবাক অক্ষয় কুমার, করলেন প্রশংসাও

বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) এখন বেশ খুশি। কারণ তার সূর্যবংশী ছবি শুরুর কয়েক দিনের মধ্যেই ২০০ কোটির বক্স অফিস কালেকশন ছাপিয়ে গিয়েছে। করোনা মহামারীর পর যেখানে ইন্ডাস্ট্রি একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলো সেখানে ২০০ কোটির ব্যবসা সত্যিই দারুন খবর। তবে ছবিতে শুধু অক্ষয় কুমার নয়, অজয় দেবগন (Ajay Devgan) ও রণবীর সিং (Ranveer Singh) ও রয়েছেন।

রোহিত শেট্টির এই সিনেমা দর্শকদের হলমুখী করেছে। মহারাষ্ট্র, গুজরাতে সবচেয়ে বেশি হিট হলেও ওভার অল গোটা দেশেই দারুণ ব্যবসা করেছে সূর্যবংশী। সম্পূর্ণ কমার্শিয়াল, অ্যাকশন ভিত্তিক এই ছবির পাশাপাশি, ছবির গান গুলিও তুমুল জনপ্রিয় হয়েছে। দেশের বাইরেও সমান ভাবে এই ছবির গান মন কেড়েছে।

সম্প্রতি, ইন্দোনেশিয়ার দুই জনপ্রিয় ইউটিউবার ‘সূর্যবংশী’-র ‘ না যা’ গানে উদ্দাম নেচে সেই ভিডিও আপলোড করেছেন। যা দেখা মাত্রই প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই নাচ এতটাই ভালো হয়েছে যে খোদ অক্ষয় কুমারের চোখে পড়তেও তিনি প্রশংসা করতে ছাড়েননি।

টুইটারে পাপ্পুট আসিহ নামের এক ব্যক্তি ওই পোস্ট আপলোড করে অক্ষয় কুমারের উদ্দেশে বলেন যে , আশা করি এই নাচ বলি তারকাদের ভালোলাগবে। আর তাদের কথা যেন মিলে গেল। ভিডিওটি অক্ষয় কুমার রিট্যুইট করে লিখেছেন, “দারুণ চেষ্টা, খুব ভালো লাগল”। প্রসঙ্গত, ‘না যা’ গানটির লেখা এবং সুর দিয়েছেন জনপ্রিয় সুরকার তানিস্ক বাগচী। গানটি গেয়েছেন পাভ ধারিয়া এবং নিকিতা গান্ধী।

Related Articles

Back to top button