কঙ্গনাকে গোপনে ফোন করেন অক্ষয় কুমার! বিস্ফোরক দাবি বলি ক্যুইনের


বলিউড তারকারা গোপনে ফোন করছেন বলি ক্যুইন কঙ্গনা রানাউতকে। সেই তালিকায় বাদ যাননি অক্ষয় কুমারও। এমনটাই ট্যুইট করে জানিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি একটি নতুন ছবিতে কাজ করতে দেখা গেছে কঙ্গনাকে। ছবির নাম ‘থালাইভি’। বেশ কিছু বলিউড তারকাদের কাছ থেকে ‘থালাইভি’তে তাঁর কাজের প্রশংসাসূচক মেসেজ ও গোপন ফোন কল আসছে কঙ্গনার কাছে। এমনটাই দাবি করেছেন স্বয়ং কঙ্গনা।

টুইটের উত্তর দিতে গিয়ে কঙ্গনা লিখেছেন, “বলিউড আমার এতটাই বিরোধিতা করে যে আমার প্রশংসা করলেও মানুষ সেখানে বিপদে পড়ে যেতে পারেন। অক্ষয় কুমারের মতো বিভিন্ন বড় তারকাদের ফোন এবং মেসেজ পেয়েছি আমি। তাঁরা ‘থালাইভি’র ট্রেলারের উচ্চ প্রশংসা করেছেন কিন্তু মুভি মাফিয়ার ভয়ে আলিয়া বা দীপিকার ছবির মতো জনসমক্ষে আমার ছবির প্রশংসা করতে পারেন না”। বলিউড মাফিয়াদের চাপে পড়ে কেউ প্রকাশ্যে কঙ্গনার প্রশংসা করতে পারছেন না বলে দাবি করেন থলাইভি অভিনেত্রী।

কঙ্গনার রাজনৈতিক মতাদর্শ এবং আধ্যাত্মিকতার জন্য যদি তাঁকে হেনস্থা এবং দলছুট করা হয়। অভিনেত্রী এটাও জানিয়েছেন যে, “এই ইন্ডাস্ট্রিতে এমন কোনও অভিনেত্রী নেই যার পক্ষে আমি সমর্থন বা প্রশংসা করি নি, এখানেই তার প্রমাণ, কিন্তু তাদের কোনও অভাবই কখনও আমার পক্ষে কোনও সমর্থন বা প্রশংসা দেখায়নি।” তবে এই প্রথম নয়, আগেও বেশ কয়েকবার গোটা বলিউডের বিরুদ্ধে একই অভিযোগ এনেছেন কঙ্গনা। স্বজনপোষন নিয়ে প্রতিবাদ করতে গিয়ে একাধিক তারকাকে কাঠগড়ায় তুলেছেন তিনি।কঙ্গনা তার ‘ধাকদ’ ও ‘তেজাস’ চলচ্চিত্রের শুটিংয়েও ব্যস্ত ছিলেন। তাঁকে সর্বশেষ দেখা গিয়েছিল মণিকর্ণিকায়: 2019 সালে ঝাঁসির রানী।

 


Like it? Share with your friends!

604
604 points