গসিপবিনোদনভিডিও

এত জঘন‍্য কবিতা কেউ কোনোদিন শোনেনি! সারার ছড়া শুনে এমনটাই মন্তব্য করেছিলেন অক্ষয় কুমার

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। অনেকেই তাকে খিলাড়ি অভিনেতা নামেও চেনেন। বলিউডে একাধিক চরিত্রে অভিনয় করে বহু সুপার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেতা। গতবছরই সাইফ কন্যা তথা বলিউডের অভিনেত্রী সারা আলী খানের (Sara Ali Khan) সাথে ‘আতরঙ্গি রে (Atrangi Re)’ ছবিতে কাজ করেছেন অক্ষয় কুমার। যদিও গত বছরেই রিলিজ হবার কথা ছিল তবে লকডাউন ও মহামারীর জেরে পিছিয়েছে ডেট।

আগামী আগস্ট মাসের ৬ তারিখে রিলিজ হওয়ার কথা ছবিটির। ছবির শুটিংয়ের মাঝে অভিনেতা অভিনেত্রীরা মাঝে মধ্যেই ঘুরতে যান আর নানান মজার ভিডিও শেয়ার করে থাকেন। সারা আলী খান মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রামে এ নানান ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন। আর অক্ষয় কুমারের সাথে আতরঙ্গি রে ছবির শুটিংয়ের মাঝে তাজমহলের সামনে কিছু মজাদার মুহূর্ত শেয়ার করেছিলেন অভিনেত্রী।

অক্ষয় কুমার Akshay Kumar Sara Ali Khan

শেয়ার করা ভিডিওতে  শাহজাহানের মতো সেজে হাতে গোলাপ নিয়ে পোজ দিতে দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। আর তার পাশেই ছিলেন সারা। ভিডিওতে অক্ষয় কুমারকে একটি কবিতা শুনিয়েছেন সারা। আর ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ নমস্তে দর্শকরা তাজমহল থেকে’।

ভিডিওতে অক্ষয় কুমারকে যে কবিতাটি শোনাতে চেয়েছেন সারা আলী খান সেটার কোনো মানেই হয় না। আর তাই কবিতা শুনে তৎক্ষণাৎ প্রতিক্রিয়া দিয়েছেন অক্ষয় কুমার। মাথায় হাত দিয়ে তিনি বলেন, এত জঘন্য কবিতা এর আগে কেউ কোনোদিন শোনেনি! তবে চেষ্টা চালিয়ে যেতে উপদেশ দিয়েছেন সারাকে। ভিডিওটি শেয়ার হবার পর ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়েছিল। ৩৬ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছিলেন।

Related Articles

Back to top button