খবরবিনোদন

বাবা হিসাবে পরিচয় দেয় না নিজের সন্তান! ছেলে আরভকে নিয়ে দুঃখ প্রকাশ অক্ষয় কুমারের

সুপারস্টারের ছেলে হয়েও বাবার নাম মুখে আনে না ছেলে আরভ, নিজের মুখেই জানালেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার (Akshay Kumar) এমন একজন অভিনেতা যিনি দশকের পর দশক ধরে বলিউডে (Bollywood) রাজত্ব করছেন। ইন্ডাস্ট্রিতে এত বছর কাটিয়ে ফেললেও তাঁর স্টারডম কিন্তু একটুও কমেনি, বরং সময়ের সঙ্গে তা আরও বেড়েছে। আক্কি এমন একজন অভিনেতা যিনি নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের সৌজন্যেও বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন। মাঝেমধ্যেই যেমন অক্ষয় এবং টুইঙ্কল খান্নার ছেলে আরভকে (Aarav Kumar) নিয়ে চর্চা হয়।

আরভ এমন একজন স্টারকিড যিনি বরাবর লাইমলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন। কিন্তু তা সত্ত্বেও তাঁর ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। কয়েকদিন আগেই যেমন বিমানবন্দরে অক্ষয়-পুত্রের (Akshay Kumar son) নিরহংকারী ব্যবহার দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা। এবার ছেলের সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুলেছেন ‘রাম সেতু’ অভিনেতা নিজে।

Bollywood superstar Akshay Kumar reveals his son Aarav Kumar doesn’t have any interest in Bollywood

অক্ষয় তাঁর ছেলের সঙ্গে বাবার মতো নয়, বরং বন্ধুর মতো মেশেন। মাঝেমধ্যেই ছেলে আরভ এবং মেয়ে নিতারার সঙ্গে ছবিও শেয়ার করেন তিনি। তবে একবার এই অভিনেতাই জানিয়েছিলেন, তাঁর ছেলে নাকি কোথাও গিয়ে কখনও বলেন না তিনি অক্ষয় কুমারের ছেলে! বাবার পরিচয় লুকিয়েই রাখেন আরভ।

বিয়ার গ্রিলসের শোয়ে গিয়ে অক্ষয় বলেছিলেন, ‘আমার ছেলে সবার থেকে আলাদা। আরভ কাউকে বলে না ও আমার ছেলে। ও লাইমলাইট থেকে দূরে থাকতে চায়। ও নিজের স্বতন্ত্র পরিচিতি তৈরি করতে চায়। আমি এই বিষয়গুলি বুঝতে পারি। সেই জন্যই ও যেভাবে থাকতে চায় আমি ওঁকে থাকতে দিই’।

Aarav Kumar

অক্ষয়ের ছেলে আরভ এই মুহূর্তে লন্ডনে থেকে পড়াশোনা করছেন। অপরদিকে ‘খিলাড়ি’র মেয়ে নিতারা মা-বাবার সঙ্গে মুম্বইয়েই থাকেন এবং সেখানেই পড়াশোনা করেন। মাঝেমধ্যেই সন্তানদের সঙ্গে ছবি শেয়ার করেন অক্ষয়-ঘরণী টুইঙ্কলও।

শোনা যায়, অক্ষয়ের সঙ্গে তাঁর ছেলের অনেক বিষয়ে মিল রয়েছে। বাবার মতোই ফিটনেসের বিষয়ে কড়া নজর দেন আরভও। মাত্র ৪ বছর বয়স থেকেই মার্শাল আর্টসও শিখেছেন তিনি। এছাড়াও বাবার মতোই আরভও রান্না করতে ভালোবাসেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button