গসিপবিনোদনসিনেমা

শাহরুখ,সালমান থেকে রাবিনা, একত্রে অভিনয় করলেও সম্পর্ক খুব একটা ভালো নয় অক্ষয় কুমারের সাথে

এই মুহুর্তে ইন্ডাস্ট্রির ব্যাস্ততম অভিনেতা অক্ষয় কুমার। সদ্য মা অরুণা ভাটিয়াকে হারিয়ে মনের দিক থেকে একেবারে ভেঙে পড়েছিলেন অভিনেতা। এই কঠিন পরিস্থিতিতে অক্ষয়ের পাশে দাঁড়িয়েছিলেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। হাসিখুশি অক্ষয়ের সাথে সকলের ভালো সম্পর্ক থাকলেও এমন কয়েকজন সেলিব্রেটি আছেন যাদের আজ অবধি সম্পর্ক স্বাভাবিক হয়নি তাঁর। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই কয়েকজন সেলেবদের তালিকা।

১) শাহরুখ খান  (Shahrukh Khan)

এই তালিকায় প্রথমেই রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর সাথে অক্ষয় কুমারের সম্পর্ক আজ অবধি স্বাভাবিক হল না। ইন্ডাস্ট্রিতেও তাঁদের মধ্যে সর্বক্ষণ চলতে থাকা ঠান্ডা লড়াই সম্পর্কে কমবেশি সকলেই জানেন। এই লড়াই এমন পর্যায়ে পৌঁছেছে যে কিং খানকে টেক্কা দিতে একই দিনে ছবি রিলিজ করে থাকেন খিলাড়ি কুমার।

২) সালমান খান (Salman Khan)

বলিউডের তিন খানদের মধ্যে শাহরুখ ছাড়াও সালমন খানের সাথেও একেবারেই বনিবনা নেই অক্ষয়ের। কারণ হিসাবে জানা যায়, একসময় অক্ষয় পত্নী টুইঙ্কেল খান্না ছিলেন সালমান খানের প্রেমিকা। সেই কারণেই আজ পর্যন্ত সালমান খানের সাথে বন্ধুত্ব হয়নি অক্ষয় কুমারের।

৩) ফারহা খান (Farha Khan)

বলিউডের খ্যাতনামা পরিচালকদের মধ্যে অন্যতম হলেন ফারহা খান। তাঁর সাথেও একবার সিনেমার শুটিংয়ে বিতর্কে জড়িয়েছিলেন অক্ষয়। জানা যায় জোকার ছবি তৈরীর সময় অক্ষয় কুমারের সঙ্গে ফারহা খানের ব্যাপক অশান্তি হয়। যা আজ পর্যন্ত স্বাভাবিক হয়নি।

৪) রবিনা ট্যান্ডন (Rabina Tandan)

একসময় বলিউডের অন্দরে কান পারলেই শোনা যেত রবিনা ট্যান্ডন এবং অক্ষয় কুমারের প্রেমের সম্পর্কের কথা। সেইসাথে তাঁরা দর্শকদের একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন সেসময়। পর্দার বাইরে তাঁদের সম্পর্ক এতটাই এগিয়য়েছিল যে এঙ্গেজমেন্ট পর্যন্ত কথা এগিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে এসে তাদের সম্পর্ক ভেঙে যায়। যা আর কখনও স্বাভাবিক হয়নি।

৫) জন আব্রাহাম (John Abraham)

john abraham

জনের সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন অক্ষয় কুমার। কিন্তু শুরুর দিকে তাঁদের সম্পর্ক একেবারেই স্বাভাবিক ছিল না। তবে এখন অবশ্য তাদের সম্পর্ক স্বাভাবিক হয়েছে।

৬) সানি দেওল (Sunny Deol)

অক্ষয় কুমারের সাথে সম্পর্ক স্বাভাবিক নয় সানি দেওলের ও। ঝামেলার সূত্রপাত হয় জিদ্দি ছবির শুটিংয়ের সময়। তার আগেই অবশ্য রবীনা ট্যান্ডনকে নিয়েই তাদের ঝামেলা হয়েছিল। তারপর থেকে একে অপরকে দেখতে পারেন না এই দুই অভিনেতা।

Related Articles

Back to top button