গসিপবিনোদন

বলিউডের ‘দোস্তানা’ সম্পর্ক ছিল ‘খিলাড়ি’র! গোপন সত্যি কথা ফাঁস হতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন অক্ষয়

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার হিন্দি সিনেমার তো বটেই, সম্পূর্ণ বিশ্বের অন্যতম বড়লোক অভিনেতাদের মধ্যে একজন। হরি ওম ভাটিয়া ওরফে অক্ষয় (Akshay Kumar) ১৯৮৭ সালে মহেশ ভাটের ছবি ‘আগ’এর মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। বাকিটা তো ইতিহাস। যেভাবে ফিল্মি দুনিয়ার বাইরের মানুষ হয়ে নিজেকে বলিউডের একজন সুপারস্টার করে তুলেছেন তা একাধিক মানুষকে অনুপ্রেরণা যোগায়।

বলিউডের ‘খিলাড়ি’ গত প্রায় সাড়ে তিন দশক ধরে বলিউডে রাজত্ব করছেন। এই সময়কালে একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। বহু বিতর্কেও অক্ষয় জড়িয়েছেন। তবে এক্ষেত্রে জানিয়ে রাখা প্রয়োজন, শুধুমাত্র অভিনেত্রীরাই নন, অক্ষয় বলিউডের দুই অভিনেতার সঙ্গেও সম্পর্কে ছিলেন। এই বিষয়ে অক্ষয় নিজেও একবার মুখ খুলেছিলেন।

Akshay Kumar on rumours of him being gay,Akshay Kumar,Saif Ali Khan,Tusshar Kapoor,Akshay Kumar and Saif Ali Khan,Akshay Kumar and Saif Ali Khan relationship,Akshay Kumar gay relationship,Akshay Kumar and Tusshar Kapoor,Akshay Kumar and Tusshar Kapoor relationship,Bollywood,Entertainment,অক্ষয় কুমার,তুষার কাপুর,সইফ আলি খান,বলিউড,বিনোদন,অক্ষয় কুমার সমকামী হওয়ার গুজব,অক্ষয় কুমার এবং সইফ আলি খান,অক্ষয় কুমার এবং সইফ আলি খানের সম্পর্ক,অক্ষয় কুমার এবং তুষার কাপুর,অক্ষয় কুমার এবং তুষার কাপুরের সম্পর্ক

২০১৪ সালে সংবাদমাধ্যম ছেয়ে গিয়েছিল অক্ষয়ের সমকামী হওয়ার সংবাদে। প্রিয় তারকার ব্যাপারে এই তথ্য জেনে চমকে উঠেছিলেন ‘খিলাড়ি’র অনুরাগীরাও। বলিউডের নামী পরিচালক-প্রযোজক করণ জোহরও অক্ষয়কে এই বিষয়ে জিজ্ঞেস করেছিলেন।

সেই বছর ‘কফি উইথ করণ’ শো’য়ে গিয়েছিলেন অক্ষয়। সেখানে করণ অভিনেতাকে জিজ্ঞেস করেন, তাঁর নিজের ব্যাপারে শোনা সবচেয়ে হাস্যকর গুজব কোনটি? জবাবে অক্ষয় বলেন, একবার সংবাদমাধ্যমে তাঁর সমকামী হওয়ার সংবাদ ছেয়ে গিয়েছিল। সেখানে দাবি করা হয়েছিল, তিনি সমকামী। অভিনেতা নাকি তাঁর ‘তু খিলাড়ি ম্যায় আনাড়ি’ ছবির সহ-অভিনেতা সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে সম্পর্কে রয়েছেন। শুধু তাই নয়, তাঁর সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেতা তুষার কাপুরেরও (Tusshar Kapoor)।

Akshay Kumar and Saif Ali Khan

অক্ষয়ের এই বিস্ফোরক কথা শোনার পর করণ হতচকিত হয়ে তাঁকে জিজ্ঞেস করেন, এসব সত্যি নাকি? সে ওনাদের সঙ্গে কী করছিলেন? স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বলি সুপারস্টার বলেন, ‘আমি জানি না। এটাই গুজব ছিল। আমার মুখ দেখো, তোমার কী মনে হয়? আমার অতীত দেখো, তোমার কী মনে হয়?

এই বিষয়ে কোনও সন্দেহ নেই, অক্ষয়ের সমকামী হওয়ার সংবাদে কোনও সত্যতা নেই। অভিনেতা নিজেও ইঙ্গিতে সেই কথাই বলেছেন। ২০০১ সালে অভিনেত্রী টুইঙ্কল খান্নার সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে তাঁর সঙ্গে সুখে সংসার করছেন অক্ষয়। তাঁদের দুই সন্তানও রয়েছে। এছাড়াও, বিভিন্ন সময়ে, একাধিক অভিনেত্রীর সঙ্গে ‘খিলাড়ি’র নাম জড়িয়েছে। সেই তালিকায় নাম রয়েছে, রবিনা ট্যান্ডন, শিল্পা শেট্টি, পূজা বাত্রা, আয়েশা জুলকা, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, রেখার মতো অভিনেত্রীর।

Related Articles

Back to top button