বিনোদন

খিলাড়ির ছবিতে অভিনয়ের সুযোগ! কপিল শর্মাকে চান্স দিলেও টাকা দিতে নারাজ অক্ষয় কুমার

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো হল ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। সপ্তাহের শেষে দমফাটা হাসির এপিসোড নিয়ে হাজির হন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)। প্রত্যেক এপিসোডেই দর্শকদের মনোরঞ্জন করতে এসে হাজির হন সেলিব্রেটিরা। তেমনই সম্প্রতি এই শো-তে অতিথি হিসেবে উপস্থিত হতে চলেছেন বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা তথা সুপারস্টার অক্ষয়কুমার (Akshay Kumar) ।

সম্প্রতি চ্যানেলের তরফে এই শোয়ের একটি বিশেষ পর্বের প্রমো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা আসন্ন সিনেমা ‘সূর্যবংশী'(Suryabanshi)-র প্রচারে অতিথি হিসেবে এই শোয়ে উপস্থিত হতে চলেছেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ (Katrina Kaif)। উল্লেখ্য এই কমেডি শোতে বেশিরভাগ সময় দেখা যায় সেটে আসা অতিথিদের নিয়ে হাসি মজা করার পাশাপাশি নানা বিষয়কে কেন্দ্র করে তাদের পিছনেও লাগেন কপিল।

কিন্তু এদিন কপিলের শো তে গিয়ে তাকে নিয়েই মজা করতে শুরু করে দেন খিলাড়ি কুমার। প্রসঙ্গত ব্যাক্তিগত পরিসরেও অক্ষয়ের সাথে যে কপিল শর্মার ভালো সম্পর্ক একথা কমবেশি সকলেরই জানা। জানা যায় এই তারকার মধ্যে সম্পর্ক এতটাই ভালো যে সম্প্রতি এই শোতে এসে অক্ষয় জানিয়েছিলেন কপিলের শো-এ আসার জন্য কোনও পারিশ্রমিক নেন না তিনি।

আর তার এই মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেন কপিল শর্মা নিজেই। আর ঠিক সেই সময়েই কপিলকে একটা ছবির অফার দিয়ে অক্ষয় বলেন যেহেতু তিনি কপিলের শোতে আসার জন্য কোনও পারিশ্রমিক নেন না, তাই কপিলেরও উচিত আগামী দিনে তিনি যখন তার ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন, সেটা তিনি বিনা পারিশ্রমিকে করবেন।

 

অক্ষয়ের এই কথা শুনে হাসিতে ফেটে পড়েন কপিল। কারণ সেসময় তার কাছে হাসা ছাড়া উত্তর দেওয়ার মতো আর কিছু ছিলনা। তখন কপিলকে খেপাতে পাশ থেকে অক্ষয় কুমার বলে ওঠেন ‘এবার আর কিছু বলবে না।’ উল্লেখ্য এর আগেও একাধিকবার কপিল শর্মার শোতে নিজের ছবির প্রমোশন করতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। প্রত্যেক বারই কোনও না কোনো বিষয় নিয়ে কপিলের সাথে হাসি -ঠাট্টায় মেতে ওঠেন তিনি।

Related Articles

Back to top button