খবরবিনোদন

৫০০ কোটি ডুবেছে, দেখছেও না দর্শকেরা! কেরিয়ার বাঁচাতে দক্ষিণী পরিচালকের দ্বারস্থ অক্ষয় কুমার

বলিউডের নামী অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) এখন সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। অভিনেতার একের পর এক ৩ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। এই বছর মুক্তিপ্রাপ্ত খিলাড়ির ৩টি সিনেমা ফ্লপ হওয়ার পর চতুর্থ সিনেমা ‘কাটপুতলি’ ওটিটি’তে রিলিজ করার সিদ্ধান্ত নেন নির্মাতারা।

সেই পরিকল্পনা সফল হয়। মোটামুটি ভালোই ব্যবসা করে ‘কাটপুতলি’। তবে এবার বছরের পঞ্চম ছবি নিয়ে আসছেন আক্কি। শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেতার ‘রাম সেতু’। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার। ‘রাম সেতু’ বক্স অফিসে সফল হলে ঠিক আছে, কিন্তু এই সিনেমা যদি ফ্লপ হয়, তাহলে কিন্তু অক্ষয়ের কেরিয়ার শেষ বলেই ধরতে হবে।

Akshay Kumar sad

কারণ চলতি বছর রিলিজ হওয়া অক্ষয়ের তিনটি সিনেমা ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘রক্ষা বন্ধন’ বক্স অফিসে চরম ফ্লপ প্রমাণিত হয়েছে। সেই কারণে প্রায় ৪৫০ কোটি টাকার লোকসান হয়েছে। যা নিয়ে বেশ চিন্তায় পড়েছেন আক্কি। সেই কারণে এবার আর রিস্ক নিতে চাইছেন না অভিনেতা।

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ডুবতে থাকা কেরিয়ার বাঁচাতে অক্ষয় একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন। অভিনেতা সাউথের নামী পরিচালক প্রিয়দর্শনের (Priyadarshan) কাছে চলে গিয়েছেন। শোনা যাচ্ছে, পরিচালকের আগামী প্রোজেক্টে দেখা যাবে বলিউডের খিলাড়িকে।

Akshay Kumar with Priyadarshan

জানা গিয়েছে, সব ঘরানার সিনেমা ফ্লপ হওয়ার পর অক্ষয় এবার ফের নিজের চেনা কমেডি ঘরানায় ফিরে যেতে চাইছেন। সম্প্রতি একটি নামী ওয়েবসাইটে প্রিয়দর্শনের সাক্ষাৎকার থেকেই তাঁর এবং আক্কির আগামী প্রোজেক্টের কিছু ‘ইঙ্গিত’ পাওয়া গিয়েছে।

সংশ্লিষ্ট সাক্ষাৎকারে পরিচালক অক্ষয়ের সঙ্গে তাঁর সিনেমা নিয়ে বেশ কিছু কথা বলেন। প্রিয়দর্শন আক্কির প্রশংসা করে বলেন, অক্ষয়ের সঙ্গে ওনার আগামী ছবি এখন চিত্রনাট্যের পর্যায়ে রয়েছে। করোনার জন্য ছবির কাজ অনেকটা পিছিয়ে গিয়েছে। সেই সঙ্গে পরিচালক এও জানান যে, উনি ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট সিনেমা ‘হালচাল’এর সিক্যুয়েলে কাজ করছেন। তবে এও জানান যে, এখনই সেই ছবি নিয়ে কিছু বলাটা বেশ তাড়াহুড়ো হয়ে যাবে।

Related Articles

Back to top button