বিনোদনভাইরালভিডিও

কমেডি কিং! মাড়ি বের করে চিরুনি দিয়ে দাঁত মেজে লোক হাসালেন অক্ষয় কুমার, ভিডিও ভাইরাল

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে প্রথমেই আসে অক্ষয় কুমারের (Akshay Kumar) নাম। তার অভিনয়ের দক্ষতা সম্পর্কেও নতুন করে বলার কিছুই নেই। তার কখনোই কাজের অভাব হয়না। এই বয়সেও তিনি রোমান্স, অ্যাকশন বা কমেডি সবেতেই ওস্তাদ। সত্যি বলতে তিনি পর্দায় এলেই মানুষের বিনোদনের ওভাব কখনোই হয়না। দিন কয়েক আগেই পরপর দুটি ব্লকব্লাস্টার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন বলি খিলাড়ী অক্ষয় কুমার, ছবি দুটি হল ‘অতরাঙ্গি রে’ এবং ‘সূর্যবংশী।’

এই বয়সেও পর্দায় তার রোমান্স দেখলে মনে লাড্ডু ফুটবে অষ্টাদশীর কিশোর কিশোরীর। আসলে যেকোনোও, শিল্পীরই মূল মন্ত্র হল অনুরাগীদের আনন্দ দেওয়া। এদিন ‘বিশ্ব হাসি দিবসে’ নিজের অনুরাগীদের মুখে হাসি ফোটাতে ইন্সটাগ্রামে একটি নতুন রিল পোস্ট করেছেন বলি খিলাড়ী, যা দেখে হেসে খুন দর্শকেরা।

Akshay Kumaar apologise after trolled for Vimal Elaichi Advertisement bolo Zuba Kesari

ষাটের দশকের মার্কিন সঙ্গীত-তারকা বেঞ্জামিন আর্ল কিংয়ের বিখ্যাত গান ‘স্ট্যান্ড বাই মি’ বাজছে নেপথ্যে, আর তার তালে তালেই চিরুনি দিয়ে দাঁত মাজলেন অক্ষয়। সাথে তার সেই বিখ্যাত হাসি মুখে। দাঁতে চিরুনি ঘষার আওয়াজ শুনে আনন্দে ডগমগ অক্ষয়। এমনকি শেষে এই ভান করতে করতে নিজেই হেসে গড়িয়ে পড়েছিলেন অভিনেতা, আর এই ভিডিও যে ভাইরাল হবেই তা আর বলার অপেক্ষা রাখেনা।

 

এই ভিডিও শেয়ার করে অক্ষয় ক্যাপশনে লেখেন, “আশা করি আপনাদের ভাল লেগেছে। দয়া করে এ ভাবেই হাসতে থাকুন। বিশ্বাস করুন, দাঁতে চিরুনি ঘষতে ভালই লেগেছে।” প্রসঙ্গত, সম্প্রতি অক্ষয় কুমার (Akshay Kumar) যোগ দিয়েছিলেন বিমল পানমশলার বিজ্ঞাপনীতে (Vimal Pan Masala Advertisement) তার পরেই শুরু হয় ক্ষোভ। শেষমেশ নেটিজেনদের ক্ষোভের কাছে নতি স্বীকার করে বিজ্ঞাপনী থেকে সরে দাঁড়ান অভিনেতাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Related Articles

Back to top button