বিনোদনসিনেমা

জন্মদিনের ১দিন আগেই মা হারা! ভারাক্রান্ত হৃদয়ে মায়ের উদ্দেশ্যে আবেগঘন বার্তা অক্ষয় কুমারের

গতকাল অর্থাৎ বুধবার সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)। বেশ কিছুদিন ধরেই বয়সজনিত কারণে অসুস্থ ছিলেন তিনি। সম্প্রতি তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় মুম্বাইয়ের হিরানন্দানি হাসপাতালে। সেখানে ক্রমশ অবস্থার অবনতি হতে থাকায় আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকদের সমস্ত চেষ্টাকে ব্যার্থ করে দিয়ে গতকালই না ফেরার দেশে চলে যান অক্ষয় কুমারের মা। পুরোদস্তুর ‘ফ্যামিলি ম্যান’ অক্ষয় কুমার। বরাবরই তিনি তাঁর মায়ের অত্যন্ত কাছের। গতকাল মাতৃবিয়োগে রীতিমতো ভাষা হারিয়েছেন তিনি। একটি আবেগঘন পোস্টে সোশ্যাল মিডিয়ায় মায়ের উদ্দেশ্যে শোকবার্তা জানিয়েছিলেন অক্ষয়।

সেই পোস্টে স্পষ্ট ফুটে উঠেছিল খিলাড়ি কুমারের মনের প্রতিচ্ছবি। ওই শোকবার্তায় অক্ষয় লিখেছিলেন ‘তিনি ছিলেন আমার সব। আজ আমি এক অসহ্য যন্ত্রণা অনুভব করছি। আমার মা শ্রীমতী অরুণা ভাটিয়া আজ সকালে শান্তিপূর্ণভাবে এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। এখন তিনি এক অন্য জগতে আমার বাবার সাথে মিলিত হতে পেরেছেন। আমি এবং আমার পরিবার এখন যে যন্ত্রনার মধ্যে দিয়ে যাচ্ছি তার জন্য আপনাদের প্রার্থনাকে সম্মান করি। ওম শান্তি।’

জীবনের ট্রাজেডি বোধহয় একেই বলে! মায়ের মৃত্যুর একদিন পরেই আজ ৫৪ তে পা দিয়েছেন অক্ষয়। মা হারানোর যন্ত্রণায় ক্ষতবিক্ষত তাঁর মন। আজ সেই দুঃখের বোঝা বুকে চেপেই ফের একবার মাকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেছেন অক্ষয়। এদিনের পোস্টে মায়ের সাথে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে অক্ষয়ের গালে আদর করে চুমু খাচ্ছেন তাঁর মা অরুণা ভাটিয়া।

এই ছবির ক্যাপশনে অক্ষয় লিখেছেন ‘এমনটা আগে কখনও হয়নি, কিন্তু আমি নিশ্চিত মা যেখানেই আছেন আজকের দিনে আমার জন্য ‘হ্যাপি বার্থডে’ গাইছেন। আপনাদের সকলকে শোকবার্তা জনানোর জন্য ধন্যবাদ।জীবন থেমে থাকে না।’ সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করা মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়েছে অসংখ্য অনুরাগীদেরে একাধিক বার্তা।

Related Articles

Back to top button