বিনোদন

কাশ্মীরের ভগ্নপ্রায় স্কুল ফের তৈরি করতে ১ কোটি টাকা অনুদান দিলেন অক্ষয় কুমার! কৃতজ্ঞ BSF

বলিউডের বিখ্যাত অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। অভিনেতার ভারতীয় সেনাবাহিনীর (Indian Army) প্রতি সর্বদাই একটা আলাদা টান কাজ করে। বলিউডের বহু ছবিতে ভারতীয় সেনাবাহিনীর একজন অফিসার হিসেবে অভিনয় করেছেন অক্ষয় কুমার। এমনকি সুযোগ পেলেই ভারতের সেনাবাহিনীর জন্য নানা কাজে যুক্ত হতে দেখা দিয়েছে অক্ষয় কুমারকে। ভারতীয় সেনা অর্থাৎ BSF এর জন্যে সর্বদাই নিবেদিত প্রাণ অভিনেতা।

এবার কাশ্মীরের ভগ্নপ্রায় একটি স্কুল পুননির্মার্নের জন্য ১ কোটি টাকার অনুদান দিলেন বলি খিলাড়ী। গত ১৭ ই জুন সারাটা দিনই কাশ্মীরের সীমান্তবর্তী এলাকায় বিএসএফ জওয়ানদের সাথে কাটিয়েছিলেন অক্ষয় কুমার। জম্মু-কাশ্মীরের গুরেজ ভ্যালিতে থাকা সেনা জওয়ানদের সাথে দিন কাটিয়ে নিজের অভিজ্ঞতা ব্যক্ত করেছিলেন অক্ষয়।

সোশ্যাল মিডিয়াতে সেই ছবি শেয়ার করে অভিনেতা লিখেছিলেন, সেনা জওয়ানদের সাথে ছবি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘ দেশের সীমান্তে থাকা বির বিএসএফ জওয়ানদের সাথে আজ একটা গোটা দিন কাটালাম। এখানে আসাটা প্রতিবারই আমার কাছে খুব ভালো লাগার। আসল হিরোদের সাথে সাক্ষাৎ করতে পারি। জওয়ানদের জন্য আমার বুক শ্রদ্ধায় ভরে উঠছে ‘।

সেখানে গিয়ে কাশ্মীরের তুলেইলে এলাকায় একটি ভগ্নপ্রায় স্কুল বাড়ি নজরে পড়েছিল অক্ষয়ের। এবার সেটা সাড়াতেই ১ কোটি টাকা অনুদান দিলেন অক্কি। এদিন ২৭ শে জুলাই সেই স্কুল বাড়ির ভিত্তিপ্রস্তর স্থাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এই মানবিক কাজের খবর সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেতা৷ অক্ষয়ের বাবা প্রয়াত হরি ওম ভাটিয়ার নামেই স্কুলের নামকরণ করা হয়েছে। এই অনুষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় ভিডিও কলে উপস্থিত ছিলেন অক্ষয়।

প্রসঙ্গত, অক্ষয় কুমারের ছবি ইতিমধ্যেই রিলিজের অপেক্ষায় রয়েছে। গতবছর থেকে শুরু করে এবছরে লকডাউনের জেরে সিনেমার রিলিজ বিশালভাবে ব্যাহত হয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে খুব শীঘ্রই রিলিজ হবে অক্ষয় কুমারের ‘বেলবটম’ ছবিটি।

Related Articles

Back to top button