খবরবিনোদন

সোনু সুদের পর এবার অক্ষয় কুমার! করোনা মোকাবিলায় ১ কোটি টাকা দান করলেন অভিনেতা

দেশে করোনার (Corona virus) দ্বিতীয় ঢেউ (Second wave) মারাত্মক রকমভাবে আছড়ে পড়েছে। আগের বারের থেকেও ভয়াবহ এবারের পরিস্থিতি। সারাদেশে ইতিমধ্যেই শুরু হয়েছে অক্সিজেনের আকাল, বেডের জন্য চলছে হাহাকার৷ রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এবার দেশের এই কঠিন পরিস্থিতিতেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের (Bollywood) খিলাড়ী অক্ষয় কুমার (Akshay Kumar) ।

দেশের জন্য বরাবরই নিবেদিত প্রাণ অক্কি। দেশের যেকোনও সঙ্কটে এর আগেও নিঃশব্দে এগিয়ে এসেছেন তিনি। এবার অতিমারীর আকার আরও ভয়াবহ রূপ নিতেই ফের আর্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্কি। কোভিড ১৯ ত্রাণের জন্য গঠিত বিজেপি নেতা গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে এক কোটি টাকার অনুদান দিলেন অক্ষয় কুমার।

akshay kumar

নিজের ট্যুইটার হ্যান্ডেলে অক্ষয় কুমারকে ধন্যবাদ জানিয়ে বিজেপি নেতা তথা প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার লিখেছেন, “এই কঠিন অন্ধকারময় পরিস্থিতি সব সাহায্যই আসলে আশার আলো, খাবার, ওষুধ ও অক্সিজেন সরবরাহের কাজে গৌতম গম্ভীর ফাউন্ডেশনে এক কোটি টাকা দান করার জন্য অক্ষয় কুমারকে ধন্যবাদ ৷ ঈশ্বর আপনার মঙ্গল করুন। ”

গম্ভীরের এই টুইটের জবাবে অক্ষয় লিখেছেন, “গৌতম গম্ভীর, এটা সত্যিই খুব কঠিন সময় ৷ আমি সাহায্য করতে পেরে আনন্দিত৷ খুব শিগগিরই আমরা এই সঙ্কট কাটিয়ে উঠব বলে আশা রাখি ৷ নিরাপদে থেকো৷”

প্রসঙ্গত, অক্ষয় কুমারের এই সাহায্যের কথা জানতে পেরে বহু অক্ষয় ভক্ত অভিনেতার প্রশংসা করেন। এই মাসের গোড়ায় করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। যদিও তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন।

Related Articles

Back to top button