গসিপবিনোদন

ক্রমেই বাড়ছে চাহিদা ! একটি সিরিজে অভিনয়ের জন্য ৯০ কোটি টাকা পারিশ্রমিক চাইলেন অক্ষয়

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতাদের একজন অক্ষয় কুমার (Akshay kumar)। তার হাতে ছবির কমতি নেই। কয়েক দশক ধরে বলিউড কাঁপাচ্ছেন তিনি। এমনকী এই নতুনদের ভিড়েও আজও অক্ষয় মানেই হল হাউজফুল। ইতিমধ্যেই তাঁর আসন্ন ছবির শুটিং নিয়ে তিনি বেজায় ব্যস্ত। অন্যদিকে অক্ষয় কুমার এবং বিয়ার গ্রিলসের শো ম্যান ভার্সেস ওয়াইল্ড ও বেশ বড়সড় সাড়া ফেলে দিয়েছে। এই শোতে অক্ষয়কে বিভিন্ন রকমের স্টান্ট করতে দেখা গেছে, যা মুগ্ধ হয়ে দেখেছে তার দর্শককূল৷

৫৩ বছরের এই অভিনেতা গত কয়েক দশক ধরেই শিরোনাম ধরে রেখেছেন। ‘খান’দের রাজত্বেও নিজের অভিনয়ের দক্ষতায় লাগাম ছাড়া পারিশ্রমিক ছাড়া কাজ করেন না তিনি। ফিটনেস আর নিয়মানুবর্তিতাই তাকে সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছে৷ এমনকি ফোর্বসের সমীক্ষা অনুযায়ী বিশ্বের ১০০ জন সর্বাধিক ধনী তারকার তালিকায় উঠে এসেছে বলি খিলাড়ী অক্ষয় কুমারের নাম।

ফোর্বস ২০২০-এর শীর্ষ তালিকায় ১০০ জনের মধ্যে জায়গা করে নিয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। তবে এত বিশাল পারিশ্রমিকের অভিনেতা হয়েও কাজ কিন্তু কমেনা বলি খিলাড়ীর। তার হাতে ছবি সবসময়ই থাকে। ইতিমধ্যেই অক্ষয় জানিয়েছেন তার আসন্ন ছবি ‘বেল বটম’ (Bell Bottom) মুক্তির দিনক্ষণ। তারমধ্যেই প্রকাশ্যে এলো অক্ষয়ের নতুন প্রোজেক্টের খবর।

Akshay Kumar

জানা যাচ্ছে, খুব শিগগিরই ওয়েব সিরিজে অভিষেক করতে চলেছেন অক্ষয় কুমার। বিক্রম মালহোত্রার প্রযোজনায় ‘দ্য এন্ড’ (The End) সিরিজের জন্য অক্ষয় নাকি পারিশ্রমিক নিচ্ছেন ৯০ কোটি টাকা। এযাবৎকালে ভারতীয় কোনো ওয়েব সিরিজের জন্য অভিনেতাকে দেওয়া এটিই সর্বোচ্চ পারিশ্রমিক। এই খবর প্রকাশ্যে আসতেই বিপুল সমালোচনার মুখে পড়েছেন অভিনেতা। অধিকাংশেরই মত এই করোনা পরিস্থিতিতে এত টাকা নেওয়া উচিৎ নয়। আবার কারোর কারোর বক্তব্য, দিন দিন যেন বেড়েই চলেছে অক্ষয়ের চাহিদা। অনেকে আবার বলেছেন, করোনায় যত টাকা দান করেছেন বা রোগীদের জন্য খরচ করেছেন, তার ডবল তুলে নিলেন অক্ষয়।

প্রসঙ্গত, বিক্রমের ব্যানার এর আগে থ্রিলার সিরিজ ব্রিদ (Breathe) এবং এর দ্বিতীয় সিজনের প্রযোজনার পাশাপাশি ভূমি পেডনেকর (Bhumi Pednekar) অভিনীত ‘দুর্গামতি’র (Durgamati) ও প্রযোজনার কাজ করেছিল।

Related Articles

Back to top button