বিনোদনভাইরালভিডিও

অক্ষয় কুমারের মুখে জোড়া পায়ে ঝেড়ে লাথি মারলো ছোট্ট মেয়ে নিতারা! তুমুল ভাইরাল ভিডিও

বলিউড (Bollywood) খিলাড়ি অক্ষয় কুমার (Akshay kumar)-এর অ্যাকশনে ঘায়েল হয়েছেন আচ্ছা আচ্ছা ভিলেন। রিয়েল লাইফেও ব্ল্যাক বেল্ট তিনি। কিন্তু এত পেশী শক্তিও ফুরুৎ করে উড়ে গেল অক্ষয় কন্যা নিতারা (Nitara)এর সামনে।

বলিউডের খিলাড়ী কিন্তু বাস্তব জীবনে নিতান্তই শান্তশিষ্ট মানুষ। স্ত্রী টুইঙ্কেল, মেয়ে নিতারা এবং ছেলে আরভ কে নিয়ে তার সাজানো গোছানো সংসার। তবে বলিউডের সুপারস্টার কিন্তু বাড়িতে এক্কেবারে জব্দ তার ছোট্ট মেয়ের কাছেই।

Akshay kumar nitara

সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে এক বেজায় মজার ঘটনা। ব্ল্যাকবেল্ট অক্ষয়কে ঘায়েল করল ছোট্ট একরত্তি। আর মেয়ের কান্ড দেখে অক্কিও খেয়ে গেলেন ভ্যাবাচেকা।

আসলে দোলনায় দোল খাচ্ছিলেন অক্ষয় কন্যা নিতারা। আর তাকে পাহারা দিতেই তার সামনে দাঁড়িয়ে ছিলেন অক্ষয় কুমার। জোরে দোল খেতে খেতে হঠাৎই সামনে দাঁড়িয়ে থাকা অক্ষয়কে জোড়া পায়ে লাথি মারলেন নিতারা, আর তাতেই বেসামাল হলেন বলি সুপারস্টার।

 

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

তবে আদরের বাবাকে যে ইচ্ছে করে সে লাথি মারেনি তা স্পষ্টই বোঝা গেছে ভিডিওতে। অক্ষয় এখন বেজায় ব্যস্ত তার আগামী ছবির শ্যুটিং নিয়ে। এবার সারা অক্ষয় দুজনেই কোমর বেঁধে তৈরি ‘অতরাঙ্গি রে’ ( Atrangi re) ছবির শুটিং এর জন্য।বলিউডে কয়েক দশক ধরে রাজ করছেন অক্ষয় কুমার। এবার তার সঙ্গেই স্ক্রীন শেয়ার করছেন উড়তি অভিনেত্রী সারা আলি খান।

Related Articles

Back to top button