গসিপবিনোদনভিডিওসিনেমা

রিলিজের আগেই উঠেছে সিনেমা বয়কটের ডাক, বোনের গল্প বলতে গিয়ে কেঁদেই ফেললেন অক্ষয়, রইল ভিডিও

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) এই মুহূর্তে চুটিয়ে তাঁর আগামী ছবি ‘রক্ষা বন্ধন’এর (Raksha Bandhan) প্রচার করছেন। ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর এই ছবি হিট করানোর জন্য উঠেপড়ে লেগেছেন ‘খিলাড়ি’। চলতি মাসের ১১ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমা।

অক্ষয়ের ছবির নাম দেখেই বোঝা যাচ্ছে, এটি ভাই-বোনের সম্পর্কের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ছবিতে সেই ভাই-বোনের সম্পর্কের ওঠাপড়াই দেখানো হবে। আর সেই ছবিটিও তাই মুক্তি পাবে রাখি বন্ধনের বিশেষ দিনেই।

Raksha Bandhan movie

বলিউড সুপারস্টার এই মুহূর্তে তাঁর আসন্ন ছবির প্রচার করতে পৌঁছে গিয়েছিলেন জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’এর মঞ্চে। সেই খানে পৌঁছে একটি ‘বিশেষ গিফট’ পান তিনি। যা দেখে আর নিজের চোখের জল আটকে রাখতে পারেননি বলিউডের ‘খিলাড়ি’।

অক্ষয়ের পাওয়া সেই ‘বিশেষ গিফট’ হল তাঁর দিদির কাছ থেকে আসা একটি ভিডিও মেসেজ। সেই ভিডিও মেসেজে বলি সুপারস্টারের দিদি তাঁদের মিষ্টি সম্পর্ক নিয়ে কথা বলেছেন। অক্ষয়ের দিদি অলকা (Alka Bhatia) বলেন, কীভাবে অভিনেতা শুধুমাত্র ভাইয়ের নয়, বাবা এবং বন্ধুর দায়িত্বও পালন করেছেন। সেই সঙ্গেই সেই ভিডিও মেসেজে দেখানো হয় অক্ষয়ের হাতে রাখি পড়িয়ে দিচ্ছেন তাঁর দিদি। সেই সময় শোয়ের প্রতিযোগীরা ‘ফুলো কা তারো কা সবকা কেহনা হ্যায়’ গাইতে থাকেন।

দিদি অলকার থেকে পাওয়া সেই ভিডিও দেখে অক্ষয় প্রচণ্ড ইমোশনাল হয়ে পড়েন। অভিনেতা বলেন, ‘আমরা একটি ছোট বাড়িতে থাকতাম। কিন্তু এই দেবীর (দিদি অলকা) আগমনের পর আমাদের জীবন বদলে যায়। ভাই বোনের সম্পর্ক ছাড়া এই পৃথিবীতে আর কোনও বড় সম্পর্ক আছে বলে মনে হয় না’।

এর আগে একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় অক্ষয় বলেছিলেন, তাঁরা যখন স্কুলে পড়তেন, সেই সময় সকাল সকাল উঠে স্নান করে রাখি বেঁধে তারপর স্কুলে যেতেন। এখনও এত বছর পরেও সেই পরম্পরাই তাঁদের বাড়িতে চলে। এখনও সকালবেলাতেই তাঁর হাতে রাখি পড়িয়ে দেন তাঁর দিদি।

Related Articles

Back to top button