করোনা মোকাবিলায় দেশে অক্সিজেনের ঘাটতি মেটাতে ১০০ কনসানট্রেটর দান অক্ষয় ট্যুইঙ্কেলের!


দেশে করোনার (Corona virus) দ্বিতীয় ঢেউ (Second wave) মারাত্মক রকমভাবে আছড়ে পড়েছে। আগের বারের থেকেও ভয়াবহ এবারের পরিস্থিতি। সারাদেশে ইতিমধ্যেই শুরু হয়েছে অক্সিজেনের আকাল, বেডের জন্য চলছে হাহাকার৷ রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা।এবার দেশের এই কঠিন পরিস্থিতিতেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের (Bollywood) খিলাড়ী অক্ষয় কুমার (Akshay Kumar) ।

দেশের জন্য বরাবরই নিবেদিত প্রাণ অক্কি। দেশের যেকোনও সঙ্কটে এর আগেও নিঃশব্দে এগিয়ে এসেছেন তিনি। এবার অতিমারীর আকার আরও ভয়াবহ রূপ নিতেই ফের আর্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্কি, পাশে দাঁড়ালেন তার স্ত্রী ট্যুইঙ্কেল খান্নাও।

Akshay Kumar

প্রথমে গৌতম গম্ভীরের কোভিড ফান্ডে ১ কোটি টাকা সাহায্য করেছিলেন অক্কি, এবার দেশের অক্সিজেনের ঘাটতি মেটাতে ১০০ অক্সিজেন কনসানট্রেটর দান করছেন সস্ত্রীক অক্ষয় কুমার।

এই সময় পজিটিভ বার্তা দেন অক্ষয় পত্নী ট্যুইঙ্কেল। তিনি লিখছেন, গত কয়েক সপ্তাহে আমি অনেক কিছু উপলব্ধি করলাম। আমার নিজের পরিবারের সদস্য অসুস্থ। কিন্তু, আমি সেখানে বেশিক্ষণ থাকতে পারিনি। আমি আপনাদের সকলকে অনুনয় করছি, আপনারা সকলে নিজেদের সামর্থ অনুযায়ী সাহায্যে এগিয়ে আসুন। অন্তত এটা যাতে বলা যায়, এই কঠিন সময় আমাদের মধ্যে থাকা সেরাটা বের করে এনেছে।

akshay kumar twinkel khanna অক্ষয় কুমার টুইঙ্কেল খান্না

 

গত কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন খোদ অক্ষয় কুমার। দেশের অবস্থা ক্রমেই ভয়াবহ আকার ধারণ করেছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে দৈনিক আক্রান্তের তুলনায় রোজই নয়া রেকর্ড গড়ছে ভারত। দেশে মোট মৃত্যুর সংখ্যাও ২ লক্ষ ছাড়িয়ে গেল।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের বুধবারের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৬০ হাজার ৯৬০ জন। মঙ্গলবার একদিনে আক্রান্তের সংখ্যা ছিল ৩ লক্ষ ২৩ হাজার ১৪৪। আর সোমবার দৈনিক আক্রান্তর সংখ্যা ছিল ৩ লক্ষ ৫২ হাজার ৯৯১।