বিনোদন

অক্ষয়ের সংস্পর্শে এসে করোনা আক্রান্ত আরও ৪৫ জন! বন্ধ হল ‘রামসেতুর’ শ্যুটিং

হু-হু করে বাড়ছে করোনার প্রকোপ। ক্রমেই অবস্থার অবনতি ঘটছে মহারাষ্ট্রে। ঝড়ের বেগে বাড়ছে সংক্রমণ। তার জেরেই আক্রান্ত হচ্ছে একের পর এক তারকা। ভয়াবহ আকার ধারণ করেছে বলিউড। এর আগে অভিনেতা অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, অর্জুন কাপুর, মালাইকা অরোরা এবং আরও কয়েকজন ভাইরাসে আক্রান্ত ছিলেন। এবার করোনায় আক্রান্ত অক্ষয় কুমারও। সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই শেয়ার করেছেন অভিনেতা।

চলছিল অভিষেক শর্মা পরিচালিত “রামসেতু” ছবির শ্যুট। এমতাবস্থায় ইউনিটের তরফ থেকে তড়িঘড়ি বন্ধ করা হয় শুটিং। অন্যদিকে কোভিড পরিস্থিতির জেরে পিছিয়ে যাচ্ছে একের পর এক ছবির মুক্তি। কমছে সিনেমাহলের সিটের সংখ্যা। যা কলাকুশলীদের অত্যন্ত ভাবিয়ে তুলেছে। এমনই সংকটময় পরিস্থিতি বিটাউনে।

অভিনেতা নিজেই টুইট করে বলেছেন, “আমি সবাইকে জানাতে চাই যে আজ সকালে আমি কোভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছি। সমস্ত প্রোটোকল অনুসরণ করে আমি তত্ক্ষণাত্ নিজেকে বিচ্ছিন্ন করে দিয়েছি। আমি হোম কোয়ারানটাইন এর অধীনে এবং প্রয়োজনীয় চিকিত্সা যত্ন নেওয়ার চেষ্টা করেছি। আমার সাথে যারা যোগাযোগ করেছেন তাদের সবাইকে তাদের পরীক্ষা করার জন্য এবং যত্ন নেওয়ার জন্য আন্তরিকভাবে অনুরোধ করব। শীঘ্রই কর্মে ফিরে আসবেন। “সতর্কতামূলক ব্যবস্থা নিতে শুটিং- এ উপস্থিত ১০০ জনেরও বেশি মানুষের কোভিড পরীক্ষা করা হয়েছিল, ৪৫ জনের ফলাফল ইতিবাচক এসেছে।বন্ধ রইল রমসেতু ছবির কাজ।

 

Related Articles

Back to top button