বিনোদনভাইরালভিডিও

আঘাত করেও হাসি থামছেনা! নাচতে নাচতে বান্ধবীর মুখে গুঁতো মেরে বসলেন কাজল-কন্যা নাইসা

বলিউডের অন্যতম সেরা জুটিদের কথা উঠলে অজয় ( Ajay Devgan) কাজল (Kajol) -এর নাম উঠে আসাটা খুবই স্বাভাবিক। সে ‘দিল ক্যায়া কারে’ হোক বা ‘ইশক’, নব্বইয়ের দশকে অজয় আর কাজলকে একে-অপরের বিপরীতে দেখতে পছন্দই করতেন দর্শকরা। কয়েক দশক ধরে জমিয়ে সংসার ও করছেন বলিউডের এই বিখ্যাত জুটি। তাদের দুই সন্তান। অজয় কাজলের কন্যা নাইসা এবং ছেলে যুগ।

এদিকে কাজল কন্যা নাইসা রূপে মায়ের থেকে কোনো অংশেই কম যাননা। সোশ্যাল মিডিয়াতেও দুর্দান্ত সক্রিয় তিনি, মাঝেমধ্যেই নাচের ভিডিও, রিল শেয়ার করে অনুরাগীদের মন রাখেন নাইসা। আর তার সেসব ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই হুহু করে ভাইরাল হয়ে পড়ে। এবারেও নাইসার এমনই একটি ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে।

nysa kajal ajay devgan

ভিডিওতে দেখা গিয়েছে হাত পা ছুঁড়ে নাচতে লেগেছেন অজয় কন্যা, তার পিছনে বসেছিল তারই বন্ধু। কিন্তু সেদিকে আর হুঁশ নেই নাইসার। নাচতে নাচতে তিনি এতোই বেহুঁস হয়ে পড়েন যে তার এক হাত আচমকা গিয়ে লাগে বান্ধবীর মুখে। তবে বন্ধুর থেকে আঘাত পেয়ে রাগের বদলে হেসে ফেলেছেন তার বান্ধবীও। যদিও পুরোটাই মজার ছলে শেয়ার করেছেন তারকা কন্যা, তবুও অনেকেই তার এই ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছেন।

প্রসঙ্গত, নাইসার বয়স এখন মাত্র ১৭। এখনও পর্যন্ত বলিউডে পা না রাখলেও বারংবার চর্চার বিষয় হয়েছেন নাইসা। গায়ের রঙ কালো হওয়ায় কটাক্ষের শিকার ও হতে হয়েছে তাকে৷ কিন্তু বাবা মা জনপ্রিয় বলে চুপ করেই থাকেন তিনি। কারন নাইসা জানেন, তার একটা মন্তব্যের প্রভাব পড়তে পারে অজয় কাজলের উপর।

Related Articles

Back to top button