মেজাজ হারালেন অজিত কুমার! সেলফি তুলতে চাওয়ায় অনুরাগীর ফোন কেড়ে নিলেন অভিনেতা


তামিলনাড়ু বিধানসভা (Tamil Nadu Assembly election) নির্বাচনে ভোট দিতে এসে অদ্ভুত পরিস্থিতির সম্মুখীন হলেন দক্ষিণী অভিনেতা অজিত কুমার (Ajith kumar)। ভোট দিতে গিয়ে মেজাজ হারান অভিনেতা আর তারপর থেকেই তার সেই ভিডিও ফুটেজ তুমুল ভাইরাল হয় টুইটারে। ভিডিওতে দেখা যায় রাগের বশে এক অনুরাগীর ফোন কেড়ে নিয়েছেন অভিনেতা, আর তারপর থেকেই শিরোনামে তিনি। কেন এই ব্যবহার তিনি করলেন তা নিয়ে স্বভাবতই বিনোদন মহলে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

ajith kumar

মঙ্গলবার তামিলনাড়ু বিধানসভার ২৯৪ টি আসনের নির্বাচন ছিল। সেই মতোই সেদিন সকালে অভিনেতা অজিত কুমার এবং তার স্ত্রী শালিনী চেন্নাইয়ের তিরুভানমিয়ুর কেন্দ্রে ভোট দিতে গিয়েছিলেন। তাকে দেখেই ভীড় জমে যায় অনুরাগীদের, এবং তার সঙ্গে সেলফি তুলতে আসেন তারই এক অনুরাগী। অজিতের সম্মতি ছাড়াই অভিনেতার সংস্পর্শে এসে এক অনুরাগী সেলফি তুলতে এলেই তার ফোন কেড়ে নেন অভিনেতা, এবং সেই ভিডিও ফুটেজ ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে।

অভিনেতা পরে জানান, ওই ব্যক্তি মাস্ক না পরার কারণেই অভিনেতা মেজাজ হারান, এবং ওই ব্যক্তির ফোন ছিনিয়ে নেন। তাকে উচিৎ শিক্ষা দিতেই এহেন ব্যবহার করতে বাধ্য হয়েছেন বলেও জানান অভিনেতা। ফোনটি নিয়ে অভিনেতা তার দেহরক্ষীকে দেন, অজিত ভোট দিয়ে বেরিয়ে যাওয়ার পরে সেই ফোন নির্দিষ্ট ব্যক্তিকে ফেরত দিয়ে দেওয়া হয় বলে জানা যাচ্ছে।


Like it? Share with your friends!

639
639 points