গসিপবিনোদন

গোবিন্দার বাড়ির বৌ হতে চলেছেন অজয় কাজলের মেয়ে ! ভাইরাল ছবি ঘিরে শুরু জোর চর্চা

বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা অজয় দেবগন ৯০ এর দশক থেকে এখন পর্যন্ত বলিউড ইন্ডাস্ট্রিতে সক্রিয়। অজয় দেবগন বলিউড ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি শুধু একটি ছবিতে নয়, এক বছরে অনেকগুলি ছবিতে উপস্থিত হন। সম্প্রতি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট ছবি ‘আরআরআর’-এ দেখা যায় অজয় দেবগনকে। জানিয়ে রাখি এই ছবিতে অজয় দেবগনের চরিত্রটি বেশ পছন্দ করা হচ্ছে। তবে এই ছবিতে অল্প সময়ের জন্যই দেখা যাবে অজয় দেবগনকে। কিন্তু সেই সময়ের মধ্যেই দর্শকদের মন জিতেছেন তিনি।

অভিনেতা অজয় দেবগন, যিনি ১৯৯১ সালের সুপারহিট ছবি “ফুল অর কান্তে” দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন, গত ৩০ বছর ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। এই ৩০বছরে, অজয় দেবগন বলিউড ইন্ডাস্ট্রিতে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। শুধু তাই নয়, তিনি প্রচুর সম্পদ ও খ্যাতিও অর্জন করেছেন। আজ অনেক নতুন অভিনেতা অজয় দেবগনকে বলিউড ইন্ডাস্ট্রিতে তাদের আদর্শ বলে মনে করেন। এতেই বোঝা যায় বলিউড ইন্ডাস্ট্রিতে অজয় দেবগনের কতটা সম্মান রয়েছে। কিন্তু আজকাল অজয় দেবগনকে তার মেয়ের কারণে অনেক কথা শুনতে হচ্ছে।

আপনি জেনে অবাক হবেন যে অজয় দেবগনের মেয়ে নাইসাকে প্রায়ই ছোট পোশাকে দেখা যায়। তিনি সবসময় বিদেশী পোশাক পরেন। এর পেছনের কারণ হলো, নাইসা বিদেশে পড়াশোনা করেছেন। যার কারণে তাদের বিদেশি পোশাক পরার অভ্যাস রয়েছে। কিন্তু ভারতে আসার পরে, তিনি তার অভ্যাসের পরিবর্তন করেননি এবং ভারতে এবং বিদেশের মতো পোশাকে দেখা যায়। ছোট পোশাক পরার কারণে নাইসা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নাইসা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, তার বাবা অর্থাৎ অজয় দেবগন আলোচনার বিষয় হয়ে ওঠেন।

তবে এবার নাইসা ফের শিরোনামে তার ব্যক্তিগত জীবনের কারনে , সোনা যাচ্ছে গোবিন্দার ছেলে হর্ষবর্ধন আহুজার সাথেই দেদার মেলামেশা চালাচ্ছেন অজয় কন্যা। শুধু মেলামেশায় নয় দিন কয়েক আগেও পাপারাজ্জিদের ক্যামেরায় গোবিন্দা পুত্রর সাথে নাইসার ডিনার ডেট জাপিয়ার ছবি তুমুল ভাইরাল হয়েছে। সেখান থেকেই সকলের আন্দাজ গোবিন্দার পুত্রবধূ হতে চলেছেন কাজল কন্যা নাইসা।

 

Related Articles

Back to top button